রবিবার, জুলাই ১৪, ২০২৪
spot_img

দিনাজপুরের ফুলবাড়িতে সড়ক দুর্ঘটনায় নি’হ’ত ২

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুর-ফুলবাড়ী আঞ্চলিক মহাসড়কের ফুলবাড়ী উপজেলার রাজারামপুর এলাকায় ফায়ার সার্ভিস অফিসের সামনে এই দুর্ঘটনা ঘটে। এঘটনায় ২ জন নিহত ও ৪ জন আহত হয়েছেন।

আজ শুক্রবার (৫ জুলাই) দুপুর ২ টা ৩০ মিনিটের দিকে ফুলবাড়ী ফায়ার সার্ভিস অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে। এতে ২ জন নিহত হয়। নিহতরা হলেন, জয়পুরহাটের পাঁচবিবি থানার কোরিয়া গ্রামের আ. রাজ্জাক ও একই থানার নওনা গ্রামের আমান।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে একটি গরুরগাড়ীতে করে ৫-৬ গরু ব্যবসায়ী বাড়ি ফিরছিলো। পথিমধ্যে গরুর গাড়িটি রাজারামপুর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ২ জন মারা যান। আহত হয় আরো ৪ জন। পরে আহতদের উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রাশেদুজ্জামান জানান, বাস- গরুর গাড়ির মুখোমুখি সংঘর্ষের কথা শুনে ঘটনা স্থলে আমরা চলে আসি। এই সংঘর্ষে এ পর্যন্ত ২ জন নিহত এবং ৪ জন আহত হয়েছে। আহতদের চিকিৎসার জন্য ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। নিহতদের লাশ সুরতহাল শেষে তাদের পরিবারের কাছে হস্থান্তর করা হবে।

তাজকিরাতুল হক তানভীর/এস আই আর

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর