রবিবার, জুলাই ১৪, ২০২৪
spot_img

নরসিংদীতে প্রেমিকাকে হ’ত্যার দায়ে প্রেমিকের যাবজ্জীবন

সাদ্দাম উদ্দিন রাজ, নরসিংদী: নরসিংদীর পলাশে প্রেমিক জাহাঙ্গীর মিয়ার (২৫) ছুরিকাঘাতে প্রেমিকা রিতা হত্যা মামলায় প্রেমিককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন নরসিংদীর অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত।

রবিবার (২ জুন) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ-৩ এর আলাদতের বিচারক আ.ন.ম ইলিয়াস এ রায় প্রদান করেন। পাশাপাশি ২০ হাজার টাকা জরিমানাসহ অনাদায়ে আরও ১ বছরের কারাদণ্ড প্রদান করেন।

মামলার সূত্রে জানা যায়, কিশোরগঞ্জের পাকুন্দিয়া থানার কোদালিয়া পূর্বপাড়া গ্রামের উসমান গনির ছেলে জাহাঙ্গীর পলাশে অবস্থিত একটি এনজিও অফিসের কর্মকর্তা ছিলেন। একই অফিসের বাবুর্চি ইয়াসমিন আক্তার রিতা’র সাথে জাহাঙ্গীরের প্রেমের সম্পর্ক ছিল। পরে তাদের মাঝে গভীর প্রেমের সম্পর্কের নামে অবৈধ সম্পর্ক গড়ে ওঠে।পরবর্তীতে গত ২০২২ সালের ৭ অক্টোবর ওই অফিসের ভিতর প্রেমিক জাহাঙ্গীর তার প্রেমিকা রিতার সাথে রাত্রীযাপন করেন। ওই সময় রিতা বিয়ের জন্য জাহাঙ্গীরকে চাপ প্রয়োগ করেন। কিন্তু রিতাকে বিয়ে করতে নারাজ জাহাঙ্গীর। এ নিয়ে দুজনের মাঝে ঝগড়ার সৃষ্টি হয়। রিতার চাপ সহ্য করতে না পেরে জাহাঙ্গীর রিতাকে ছুরিকাঘাত করে হত্যা করে লাশ ফেলে রেখে পালিয়ে যায়।

এ ঘটনায় রিতার ভাই জাহাঙ্গীরের নামে হত্যা মামলা দায়ের করেন। দীর্ঘ তদন্তের পর পুলিশ প্রেমিক জাহাঙ্গীরকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দেন। আদালত চার্জশিট আমলে নিয়ে বিচারকার্য শুরু করেন। অল্পসময়ের মধ্যে আদালতের বিচারক এ মামলার রায় ঘোষণা করেন।

রাষ্ট্র্রপক্ষের আইনজীবী এ্যাডভোকেট খন্দকার হালিম বলেন, অতি স্বল্প সময়ের মধ্যে আদালতের বিচারক মামলার রায় ঘোষণা করেন। মাত্র ৭ কার্যদিবষের মধ্যে মামলার সাক্ষ্য গ্রহণসহ সকল কার্যক্রম শেষে করে রায় প্রদান করা হয়।

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর