রবিবার, জুলাই ১৪, ২০২৪
spot_img

পার্কে ডেকে তরুণীকে খুন, বদলা নিলেন মা

তরুণীকে পার্কে ডেকে নিয়ে ছুরিকাঘাতে খুন করেন সাবেক প্রেমিক। সেই ঘটনার কয়েক মিনিটের মধ্যেই কন্যার হত্যাকারীকে ইট দিয়ে থেঁতলে খুন করেছেন এক নারী। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে ভারতের বেঙ্গালুরুতে।

পুলিশ জানিয়েছে, নিহত তরুণীর নাম অনূষা। তিনি জেপি নগরের সাকাম্বারি নগরের বাসিন্দা। আর নিহত খুনির নাম সুরেশ।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, বৃহস্পতিবার বাড়ির অদূরে পার্কে অনূষাকে দেখা করতে ডাকেন সাবেক প্রেমিক সুরেশ। ‘শেষ বারের মতো দেখা করতে চাইলে’ কথামতো পার্কে যান অনূষা। এরপর আচমকা তাকে ছুরিকাঘাতে করেন সাবেক প্রেমিক। ঘটনাস্থলেই মৃত্যু হয় অনূষার।

অনূষার সঙ্গেই পার্কে গিয়েছিলেন তার মা। প্রথমে মেয়ের ওপর হামলা ঠেকানোর চেষ্টা করেন তিনি। পরে হাতের সামনে ইট পেয়ে সেই ইট দিয়েই সুরেশের মাথায় একের পর এক আঘাত করেন। গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় সুরেশের।

পুলিশ জানিয়েছে, বয়স্কদের দেখাশোনার কাজ করতেন অনূষা। তার মায়ের অভিযোগ, সুরেশ প্রতিনিয়তই উত্ত্যক্ত করতেন অনূষাকে। ঘটনার কয়েক ঘণ্টা আগে পুলিশের কাছে সুরেশের বিরুদ্ধে হেনস্তার অভিযোগ দায়ের করেছিলেন তিনি। সুরেশকে ডেকে পাঠায় পুলিশ। তাকে দিয়ে মুচলেকা দেওয়ানো হয় অনূষাকে উত্ত্যক্ত করবেন না।

পুলিশে অভিযোগ দায়ের হওয়ার আরও কয়েক ঘণ্টা পর বিকালের দিকে অনূষাকে পার্কে দেখা করতে ডেকে খুন করেন সুরেশ।

পুলিশ আরও জানিয়েছে, পার্কের ভেতরে সুরেশ ও অনূষা তর্কে জড়িয়ে পড়েন। পার্কের বাইরে দাঁড়িয়ে ছিলেন অনূষার মা গীতা। হঠাৎ তিনি অনূষার চিৎকার শুনতে পেয়ে পার্কের ভেতরে ছুটে এসে দেখেন সুরেশ তার মেয়েকে কোপাচ্ছেন। সুরেশকে ঠেলে সরিয়ে দেওয়ার চেষ্টা করেন গীতা।

একপর্যায়ে পার্কের ভেতরে থাকা ইট দিয়ে সুরেশের মাথায় আঘাত করেন। সুরেশ পড়ে গেলে তার মাথায় একের পর এক আঘাত করেন। ঘটনাস্থলেই মৃত্যু হয় সুরেশের। এ ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে গীতাকে।

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর