রবিবার, মে ৫, ২০২৪
spot_img

চরমোনাই পীরের নতুন কর্মসূচি ঘোষণা

ফরিদপুরে শ্রমিক হত্যায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিলের আহ্বান জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম (চরমোনাই পীর)।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) এক বিবৃতিতে এই কর্মসূচি ঘোষণা করা হয়।

বিবৃতিতে বলা হয়, শুক্রবার (২৬ এপ্রিল) বাদ জুমা জাতীয় মসজিদ বায়তুল মোকাররম উত্তর গেইটে দলটির ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের উদ্যোগে এ কর্মসূচি পালন করা হবে।

বিবৃতিতে মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেন, দেশের সার্বিক পরিস্থিতি অত্যন্ত উদ্বেগজনক। ইসলাম ও ইসলামী মূল্যবোধ ভূলুণ্ঠিত হচ্ছে সর্বত্র। একদিকে জনমতকে উপেক্ষা করে শরীফ থেকে শরীফার গল্প কারিকুলামে বহাল রাখার অপরিণামদর্শী খেলায় মেতে উঠেছে। অপরদিকে চট্টগ্রামে চক্ষু হাসপাতালে বোরকা নিষিদ্ধ করে প্রজ্ঞাপন জারি করে ধর্মীয় অনুভূতিতে আঘাত করেছে।

তিনি বলেন, বৃষ্টির জন্য আল্লাহর রহম কামনা করে সালাতুল ইসতিসকার আয়োজন করতে দেয়নি ঢাকা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। এসব কীসের আলামত? ঢাকা বিশ্ববিদ্যালয়ের জায়গা দান করেছেন মুসলমান স্যার সলিমুল্লাহ। মুসলমানের ভূমিতে নামাজ হবে, ইফতার হবে, কুরআনের ক্লাস হবে, ইসলাম চর্চা হবে এটাই স্বাভাবিক। কিন্তু কী হচ্ছে? মাহে রমজানের পবিত্রতা নষ্ট করে ঢাবিতে হোলি খেলা হয়, তাতে তো কোনো নিষেধাজ্ঞা দেয়নি ঢাবি কর্তৃপক্ষ।

তিনি আরও বলেন, ইসলাম ও ইসলামি মূল্যবোধ নিয়ে চক্রান্ত করলে ৯২ ভাগ মুসলমানের দেশে ইমানদার জনতা নীরবে বসে থাকবে না। প্রয়োজনে জীবন ও রক্ত দিয়ে হলেও দেশ ও ইসলামবিরোধী চক্রান্ত রুখে দাঁড়াবে।

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর