বুধবার, জুলাই ২৪, ২০২৪
spot_img

ময়মনসিংহের শ্রেষ্ঠ সার্কেল অফিসার হলেন আফরোজা নাজনীন

বিশেষ প্রতিনিধি : ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে পুরস্কৃত হয়েছেন গফরগাঁও সার্কেল অফিসার ও অতিরিক্ত পুলিশ সুপার আফরোজা নাজনীন।

মঙ্গলবার (২৩ এপ্রিল)ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি সভা কক্ষে ময়মনসিংহ জেলা পুলিশের এ বছরের ১ম ত্রৈমাসিক (জানুয়ারি – মার্চ) অপরাধ পর্যালোচনা সভায় তার হাতে পুরস্কার তুলে দেন ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি মোঃ শাহ আবিদ হোসেন বিপিএম (বার), পিপিএম ।

ত্রৈমাসিক অপরাধ পর্যালোচনা পর্যালোচনা সভায় সভাপতিত্ব করেন ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি মোঃ শাহ আবিদ হোসেন বিপিএম (বার), পিপিএম এসময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মাছুম আহমেদ ভূয়াঁ (পিপিএম)

এছাড়াও শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে ভালুকা মডেল থানার মোহাম্মদ শাহ কামাল আকন্দ, শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) কোতোয়ালি মডেল থানার মোঃ আনোয়ার হোসেন(নিঃ), শ্রেষ্ঠ এসআই নান্দাইল মডেল থানার মোঃ নুর আলম এবং শ্রেষ্ঠ এএসআই হিসেবে কোতোয়ালি মডেল থানা (নি:) সুকান্ত দেবনাথ পরষ্কৃত হয়েছেন ।

এ বছরের ১ম ত্রৈমাসিক অপরাধ পর্যালোচনা সভায় ৬ ক্যাটাগরিতে ময়মনসিংহ জেলায় শ্রেষ্ঠত্ব অর্জনকারীদের মধ্যে পুরস্কার প্রদান করা হয় ।

আফরোজা নাজনীন গত বছরের জানুয়ারীতে গফরগাঁওয়ের সার্কেল অফিসার হিসাবে যোগদান করেন এবং সে বছরের জুলাই মাসে ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসাবে পরষ্কৃত হয়েছিলেন।

তাছড়াও তার কৃতিত্বের জন্য বিভিন্ন সময় জেলা পুলিশের পক্ষ থেকে বেশ কয়েক দফায় সম্মানিত হয়েছেন এবং এবছরের ফেব্রুয়ারীতে আইপিজি ব্যাজও পেয়েছেন তিনি।

গফরগাঁও সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আফরোজা নাজনীন বলেন, এই পুরস্কার আমাকে কাজের প্রতি আরো দায়িত্বশীল করবে।

এসএ

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর