মঙ্গলবার, মে ২১, ২০২৪
spot_img

চাঁপাইনবাবগঞ্জ নাচোলে ডিজিএফআইর ভুয়া পরিচালকসহ আটক ২

হানিফ মেহমুদ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের নাচোলে ডিজিএফআই এর পরিচালক পরিচয় দিয়ে ব্যাংক ম্যানেজারকে ১০ লাখ টাকা ঋণ নেয়ার জন্য চাপ দেয়ার অভিযোগে দুইজনকে আটক করেছে পুলিশ। 

আটককৃতরা হচ্ছে ভুয়া ডিজিএফআই পরিচালক চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার নামোশংকরবাটি মহল্লার এনামুল হকের ছেলে সিরাজুল ইসলাম (৫৫) ও তার সহযোগী নাচোল উপজেলার উত্তর মল্লিকপুর গ্রামের খলিল উদ্দিন মন্ডলের ছেলে রফিকুল ইসলাম (৫২)। সোমবার (১৫ এপ্রিল) দুপুরে তাদের নাচোল উপজেলার রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক-রাকাব থেকে আটক করা হয়।

নাচোল থানার ওসি তারেকুর রহমান আজ বিকেলে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টির সত্যতা নিশ্চত করে জানান, আজ বেলা সাড়ে ১১টার দিকে সিরাজুল ইসলাম রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক, নাচোল বাজার শাখায় যান এবং নিজেকে ডিজিএফআই’র পরিচালক পরিচয় দিয়ে ব্যাংক ম্যানেজার আলমগীর হোসেনকে ১০ লাখ টাকা ব্যাংক ঋণ দেয়ার জন্য চাপ সৃষ্টি করে। 

এসময় ব্যাংক ম্যানেজারের সন্দেহ হলে তিনি নাচোল থানায় খবর দেন। পরে পুলিশ ব্যাংকে উপস্থিত হয়ে সিরাজুল ইসলামকে আটক করলে তিনি প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিজেকে ভুয়া বলে স্বীকার করে। পরে সেখান থেকে তার সহযোগী রফিকুল আসলামকেও আটক করা হয়। 

এঘটনায় নাচোল থানায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান ওসি।

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর