মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
spot_img

চাঁপাইনবাবগঞ্জে রুট অব লাইফের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

জেলা প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ: বর্ণাঢ্য আয়োজনে সামাজিক স্বেচ্ছাসেবী ও অলাভজনক সংগঠন রুট অব লাইফ-জীবনের মূল এর তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার দুপুরে জেলা শহরের একটি হোটেলে আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও স্বেচ্ছাসেবীদের স্মারক প্রদান করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের শিশু বিশেষজ্ঞ ও রুট অব লাইফের প্রধান উপদেষ্টা ডা. মোহাঃ মাহফুজ রায়হান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের হৃদরোগ বিশেষজ্ঞ ডা. মোঃ আব্দুস সামাদ, নবজাতক ও শিশুরোগ বিশেষজ্ঞ ডা. মো. রেজাউল করিম, মেডিসিন ও ডায়াবেটিস বিশেষজ্ঞ ডা. ফাহাদ আকিদ রেহমান, গাইনী বিশেষজ্ঞ শাহনাজা খাতুন ফ্লোরা, চাঁপাইনবাবগঞ্জ কামিল মাদরাসার অধ্যক্ষ ড. এমরান হোসেন।

তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত প্রতিযোগিতায় বিজয়ী ও হাফেজদের মাঝে পবিত্র কোরআন বিতরণ করা হয়। এছাড়াও জেলার বিভিন্ন সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠনকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়। এসময় রুট অব লাইফ-জীবনের মূল সংগঠনের পরিচালক সারোয়ার জাহান, প্রতিষ্ঠাতা আবু আব্দুল্লাহ কাফিসহ সংগঠনটির স্বেচ্ছাসেবকরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, স্বেচ্ছাসেবী সংগঠন রুট অব লাইফ ২০২১ সালের ১৭ এপ্রিল প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটি চাঁপাইনবাবগঞ্জে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়, রক্ত দান, ইদসামগ্রী বিতরণ, শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণসহ বিভিন্ন সামাজিক কাজ করে আসছে।

হানিফ মেহমুদ/এস আই আর

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর