রবিবার, জুলাই ১৪, ২০২৪
spot_img

আ.লীগ সরকারকে ক্ষমতায় রেখে সমস্যার সমাধান হবে না: আব্দুস সালাম

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম বলেছেন, সারা দেশ আজ দাবদাহে পুড়ছে। কিন্তু সরকার কোথায়? তারা মানুষের কষ্ট লাঘবে কী করছে? আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের কথাবার্তা শুনলে মনে হয় তিনি আওয়ামী লীগের দায়িত্বে নেই, তিনি বিএনপির দায়িত্বে আছেন। আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় রেখে মানুষের সমস্যার সমাধান হবে না।

শুক্রবার (২৬ এপ্রিল) দুপুরে রাজধানীর শান্তিনগর মোড়ে ঢাকা মহানগর দক্ষিণের পল্টন থানা ও ১৩নং ওয়ার্ড (উত্তর-দক্ষিণ) বিএনপি আয়োজিত খাবার পানি ও স্যালাইন বিতরণকালে তিনি এসব কথা বলেন। তীব্র দাবদাহে মানুষকে স্বস্তি দিতে ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে এই খাবার পানি ও স্যালাইন বিতরণ করা হয়।

তিনি বলেন, ওবায়দুল কাদের শুধু বিএনপি কী করল, তারেক রহমান কী করল, খালেদা জিয়া কী করল- সে দিকেই তার দৃষ্টি। কিন্তু দেশ চালাতে পারেন না। তিনি সড়ক চালাতে পারেন না, তিনি সড়কের মন্ত্রী! প্রতিটা দিন সড়কে মানুষ মারা যাচ্ছে, সেদিকে কোনো খেয়াল নেই।

আব্দুস সালাম বলেন,

সনদবিহীন ড্রাইভার দিয়ে রাস্তায় গাড়ি চলছে বলেই সড়কে আজ লাশের মিছিল। সড়কের মতোই সনদবিহীন সরকার আজ ক্ষমতায়, ভোটারবিহীন সরকার আজকে ক্ষমতায়। তারা জনগণের ভোট ছাড়া ক্ষমতায়। যে কারণে জনগণের দাবি ও কষ্টের আহাজারি আজ তাদের কানে পৌঁছায় না।

অনুষ্ঠানে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনুও বক্তব্য রাখেন। পল্টন থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক কাজী হাসিবুর রহমান শাকিলের সভাপতিত্বে কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিএনপির তথ্য ও প্রযুক্তি দপ্তরের কর্মকর্তা মাহফুজ কবির মুক্তা, পল্টন থানা বিএনপি নেতা আবদুল্লাহ সেলিম, সিরাজুল ইসলাম পাটোয়ারী, শাহাদাত হোসেন তুহিন, ১৩নং ওয়ার্ড উত্তর বিএনপির সভাপতি গাজী সালাহউদ্দিনসহ মহানগর দক্ষিণ, পল্টন থানা ও ওয়ার্ড বিএনপির নেতৃবৃন্দ।

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর