শুক্রবার, মে ৩, ২০২৪
spot_img

নওগাঁর বদলগাছী থেকে হেরোইনসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে আটক

জেলা প্রতিনিধি, নওগাঁ: নওগাঁ জেলার বদলগাছী উপজেলার মহেশপুর এলাকা থেকে হেরোইনসহ ০৩ জন মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলো- মহেশপুর গ্রামের মৃত কাশেম আলী দেওয়ান এর ছেলে মো. নুর আলম(৫৫), মো. সালাম হোসেন এর ছেলে মো. শাকিল হোসেন (২০) ও শর্মাপুর গ্রামের মো. নজরুল ইসলাম এর ছেলে মো. মিলন হোসেন (২৮) এবং পলাতক আসামী মহেশপুর গ্রামের মৃত দুবাই মন্ডল এর ছেলে মো. হাসান মন্ডল (৬৮)।

শনিবার (২০ এপ্রিল) র‍্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। র‍্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি চৌকস অপারেশনাল দল ১৯ এপ্রিল রাত ৮ টায় নওগাঁ জেলার বদলগাছী থানাধীন মহেশপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৩০ গ্রাম হেরোইন এবং মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত নগদ-২৬,৮৩০ টাকাসহ তাদেরকে আটক করা হয়।

র‍্যাব আরও জানায়, গ্রেফতারকৃত আসামী নুর আলম চিহ্নিত একজন মাদক ব্যবসায়ী। সে নওগাঁর সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে ধৃত আসামী মিলন, শাকিল ও পলাতক আসামী হাসান এর মাধ্যমে নওগাঁ জেলার বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারী বিক্রি করতো।

এমন সংবাদের ভিত্তিতে গত কয়েকদিন ধরে র‌্যাব-৫, সিপিসি-৩ এর গোয়েন্দা দল উক্ত ব্যক্তিদের গতিবিধি পর্যবেক্ষণ শুরু করে এবং গোপন সংবাদের ভিত্তিতে উক্ত আসামীদেরকে মাদক ক্রয়-বিক্রয়ের নওগাঁ জেলার বদলগাছী থানাধীন মহেশপুর এলাকা থেকে নুর আলম, মিলন ও শাকিল কে আটক করে এবং হাসান কৌশলে পালিয়ে যায়। পরবর্তীতে সাক্ষীদের উপস্থিতিতে ধৃত আসামীদেরকে তল্লাশি করলে তাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত নগদ-২৬,৮৩০ টাকাসহ অবৈধ মাদকদ্রব্য ৩০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে নওগাঁ জেলার বদলগাছী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জনায় র‍্যাব।

মো: এ কে নোমান/এসএ

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর