বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪
spot_img

নওগাঁয় পথচারীদের মাঝে যুবলীগ নেতার পানি ও স্যালাইন বিতরণ

জেলা প্রতিনিধি, নওগাঁ: নওগাঁয় টানা দাবদাহে অতিষ্ঠ জনজীবন। এই দাবদাহ থেকে একটু স্বস্তি দিতে পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ করছেন জেলা যুব লীগের সাধারন সম্পাদক শ্রী বিমান কুমার রায়।

সোমবার (২৯ এপ্রিল) দুপুরে শহরের তাজের মোড়ে তার নেতৃত্বে ১৫ থেকে ২০ জন নেতাকর্মীকে নিয়ে রিকশাচালক, অটোরিকশাচালক, শিক্ষার্থীসহ পথচারীদের কাছে গিয়ে এক বোতল পানি ও স্যালাইন হাতে তুলে দেন।

এসময় তীব্র দাবদাহে পানি ও খাবার স্যালাইন পেয়ে রিকশাচালক-পথচারীরা খুশি হয়ে অনেকেই তাদের মাথায়, শরীরে হাত বুলিয়ে দেন।

এ বিষয়ে জেলা যুবলীগের সাধারন সম্পাদক শ্রী বিমান কুমার রায় জানান- যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরম ও সাধারন সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এমপির নির্দেশে তীব্র গরমে পিপাসার্ত ৫০০ পাথচারীদের মাঝে এই পানি ও স্যালাইন বিতরন করা হলো। আমরা চেষ্টা করছি সামর্থ্য অনুযায়ী এসব মানুষের পাশে দাঁড়ানোর। এমন দাবদাহে মানুষ যাতে উপকৃত হয় এজন্য আমরা এই কার্যক্রমও অব্যাহত রাখবো।

এসময় উপস্থিত ছিলেন- জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক আরিফ দেওয়ান, সাবেক অর্থ সম্পাদক কাজী আরিফ ইসতিয়াক, যুবলীগ নেতা সুশান্ত সরকারসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মো: এ কে নোমান/এস আই আর

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর