রবিবার, জুলাই ১৪, ২০২৪
spot_img

নির্বাচন সুষ্ঠু ও অবাধ করতে যা করার প্রয়োজন তাই করা হবে: নির্বাচন কমিশনার

সাদ্দাম উদ্দিন রাজ, নরসিংদী: আমাদের একটাই উদ্দেশ্য নির্বাচন সুষ্ঠু অবাধ ও শান্তিপূর্ণভাবে করতে যা করার প্রয়োজন তাই করা হবে বলে বলেছেন নির্বাচন কমিশনার মোঃ আলমগীর।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন-২০২৪ উপলক্ষ্যে নরসিংদী জেলা প্রশাসক কার্যালয়ের হলরুমে জেলা প্রশাসক ড. বদিউল আলম এর সভাপতিত্বে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, আমাদের একটাই উদ্দেশ্য নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে করতে হবে। অবাধ সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত করতে যা প্রয়োজন তার সব ব্যবস্থা নেওয়া হবে। নির্বাচনে কে কার আত্মীয় বা কে আত্মীয় নয়, সেটা দেখার বিষয় নির্বাচন কমিশন বা নির্বাচন সংশ্লিষ্টদের নয় বলেও তিনি জানান।

এ সময় পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান (পিপিএম), স্থানীয় সরকার শাখার উপপরিচালক মৌসুমী সরকার রাখী, জেলা ম্যাজিস্ট্রেট, রিটার্নিং অফিসার, সহকারী রিটার্নিং অফিসার, জেলা আনসার ভিডিপি কর্মকর্তা, র‌্যাব ও ৬ উপজেলা নির্বাহী কর্মকর্তা, সকল থানার ভারপ্রাপ্তগণ সহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সভায় তিনি নির্বাচন সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ ও আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসমূহের সাথে নির্বাচন সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন এবং গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদান করেন।

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর