বুধবার, জুলাই ২৪, ২০২৪
spot_img

৪ দিনের সফরে পাবনায় পৌঁছেছেন রাষ্ট্রপতি

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি: চারদিনের সফরে রবিবার পাবনায় পৌঁছেছেন দেশের ২২তম রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। রবিবার (৯ জুন) দুপুর ১২.৪০ মিনিটে বিমান বাহিনীর হেলিকপ্টারে করে পাবনার শহিদ আমিন উদ্দিন স্টেডিয়ামে পৌঁছান তিনি। 

এ সময় পাবনার জেলা প্রশাসক মুহা. আসাদুজ্জামান, পুলিশ সুপার আকবর আলী মুনসীসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা তাকে শুভেচ্ছা জানান। সেখান থেকে পাবনা সার্কিট হাউসে উপস্থিত হয়ে রাষ্ট্রপতি গার্ড অব অনার গ্রহণ করেন। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা প্রশাসক মুহা. আসাদুজ্জামান। সফরসূচী অনুযায়ী এ সফরে ৪৬ জন সফরসঙ্গী থাকবেন। এটি তার সরকারি সফর।

রাষ্ট্রপতির প্রোটোকল অফিসার মুহাম্মদ মামুনুল হক স্বাক্ষরিত সফরসূচী অনুযায়ী তিনি শহিদ আমিন উদ্দিন স্টেডিয়াম থেকে সার্কিট হাউজে যাবেন। সেখানে গার্ড অব অনার শেষে বিশ্রাম নেবেন। পরদিন সোমবার (১০ জুন) সকাল সাড়ে ১১ টায় সার্কিট হাউজে পাবনার সরকারি কর্মকর্তাদের সাথে মতবিনিময় করবেন। এরপর দিন (১১ জুন) একই সময়ে সার্কিট হাইজে জেলার চেম্বার অব কমার্সের প্রতিনিধি দলের সাথে মতবিনিময় করে আগামী ১২ জুন সার্কিট হাউজে গার্ড অব অনার গ্রহণ করে সকাল ১১ টা ৪০ মিনিটে পাবনার শহিদ আমিন উদ্দিন স্টেডিয়াম থেকে হেলিকপ্টারযোগে বঙ্গভবনের উদ্দেশ্যে রওনা হবেন।

এর আগে গত ১৫ জানুয়ারি আসার কথা থাকলেও বৈরী আবহাওয়ার কারণে ১৬ জানুয়ারি নিজভূম পাবনায় এসেছিলেন তিনি।

সিয়াম রহমান/জেবিএস

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর