রবিবার, জুলাই ১৪, ২০২৪
spot_img

নওগাঁর নিয়ামতপুর হতে ১০১ কেজি গাঁ’জাসহ আটক ২

জেলা প্রতিনিধি, নওগাঁ: নওগাঁর নিয়ামতপুর থেকে ২০ লক্ষাধিক টাকার গাঁজাসহ দুইজনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রোববার (০৯ জুন) দুপুরে নওগাঁ অতিরিক্ত পুলিশ সুপার মোঃ গাজিউর রহমান প্রেস ব্রিফিং করে এ তথ্য নিশ্চিত করেন। আটককৃতরা হলেন, মোঃ সুমন বাপ্পি (৩৫) এবং মোঃ টুয়েল মন্ডল (৫৫)।

আটককৃত মাদক

অতিরিক্ত পুলিশ সুপার মোঃ গাজিউর রহমান প্রেস ব্রিফিংএ জানান, গোপন সংবাদের ভিত্তিতে নওগাঁ অতিরিক্ত সুপার মোহাম্মদ গাজিউর রহমানের নেতৃত্বে গোয়েন্দা শাখার ইনচার্জ মোঃ হাশমত আলী সহ সঙ্গীয় অফিসার ও ফোর্সের সমন্বয়ে নিয়ামতপুরের ছাতড়া বাজার এলাকায় অভিযান পরিচালনা করেন।

সে সময় সান্তোষপাড়া গ্রামের মোকলেছার এর পুকুরের সামনে ছাতড়া বাজার হতে সান্তোষপাড়া গামী পাকা রাস্তার উপর পৌছালে পুলিশের উপস্থিতি টের পেয়ে ১০-১২ জন ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টাকালে মোঃ সুমন বাপ্পি এবং মোঃ টুয়েল মন্ডল (৫৫)কে আটক করা হয় এবং ৮-১০ জন ব্যক্তি সেখান থেকে দৌঁড়ে পালিয়ে যায়।

এরপর আসামীদ্বয়কে তাদের পালানোর কারণ জিজ্ঞাসা করলে তারা সন্তোষজনক জবাব দিতে না পারায় এবং তাদের অসংলগ্ন কথাবার্তাতে সন্দেহ হলে উপস্থিত সাক্ষীদের সম্মুখে তল্লাশীর যথাযথ নিয়মে ধৃত আসামীদের দেহসহ কাভার্ট ভ্যানটি তল্লাশী করা হয়।

তল্লাশীকালে আসামীদ্বয়ের স্বীকারোক্তি ও নিজ হাতে বের করে দেওয়া মতে উদ্ধারকৃত আলামত কাভার্ট ভ্যানের পেছনের অংশের ভেতরে রক্ষিত ০৪টি পাটের বস্তা, যার মধ্যে ০২টি বস্তায় ০৯টি করে ১৮ পোটলা এবং ০২টি বস্তায় ৮টি করে ১৬ পোটলা সর্বমোট ৩৪ (চৌত্রিশ) পোটলা অবৈধ নেশা জাতীয় মাদকদ্রব্য শুকনো গাঁজা পাওয়া যায়। যার প্রতিটি পোটলা খাকি রংয়ের কসটেপ এবং পলিথিন দিয়ে মোড়ানো। উদ্ধারকৃত গাঁজা পরিমাপ ১০১  কেজি। যার মূল্য আনুমানিক বিশ লক্ষ বিশ হাজার টাকা।

আসামিদের বিরুদ্ধে নওগাঁ সদর হাসপাতালে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয় এবং আসামীদ্বয়কে আদালতে সোপর্দ করা হচ্ছে।

মো. এ কে নোমান/এস আই আর

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর