সোমবার, মে ২০, ২০২৪
spot_img

নবাবগঞ্জে একব্যাক্তির আত্মহত্যা

মো: আব্দুর রাজ্জাক, দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের নবাবগঞ্জে থানা মসজিদের পাশে আবাসিক হোটেলে ৭ মে রাত সাড়ে আটটায় এক ব্যাক্তি গলায় গামছা পেঁচিয়ে আত্মহত্যা করে।

নবাবগঞ্জ থানা সূত্রে জানা যায় যে, রবিউল ইসলাম সানি (২৮), পিতা-মোঃ বকুল শাহ, সাং-হাজরা দিঘি, থানা-বগুড়া সদর, জেলা-বগুড়া পেশায় একজন গাড়ী চালক। উক্ত ব্যক্তি মোঃ তরিকুল ইসলাম (৪৫), পিতা-সৈয়দ দাউদ আলী, সাং-সৈয়দপুর, থানা-বাগেরহাট সদর, জেলা-বাগেরহাট, বর্তমান সাং-রহমাননগর (পৌরসভা), থানা-বগুড়া সদর, জেলা-বগুড়া এর সেনেটারী ব্যবসার কাজে নিয়োজিত তার ছোট কাভার্ড ভ্যানে করে অদ্য ০৭/০৫/২০২৪ খ্রিঃ সন্ধ্যা ৭.৩০ ঘটিকার সময় নবাবগঞ্জ থানাধীন বিভিন্ন দোকান সমূহে সেনেটারী মালামাল সামগ্রী সরবরাহ করার জন্য আসে এবং নবাবগঞ্জ থানা মসজিদ সংলগ্ন পান্থশালা আবাসিক ব্যাচেলর ম্যাচের বিপরীত পার্শ্বে গাড়ী পার্কিং করে রাখে।

একই তারিখ রাত্রী ৮ ঘটিকার সময় গাড়ী চালক রবিউল ইসলাম সানি প্রকৃতির ডাকে সাড়া দিতে নবাবগঞ্জ থানা মসজিদ সংলগ্ন পান্থশালা আবাসিক ব্যাচেলর ম্যাচের ৩য় তলার ৩০৩ নং রুমের ভিতরে যায়। দীর্ঘ সময় পার হয়ে গেলেও গাড়ী চালক বাথরুম থেকে ফিরে না আসায় গাড়ীর মালিক আবাসিক ব্যাচেলর ম্যাচের ৩য় তলার ৩০৩ নং রুমের দরজায় উপস্থিতে হয়ে দেখতে পায় যে, উক্ত রুমের দরজা ভিতর থেকে আটকানো। অতঃপর অনেক ডাকাডাকি করলেও কোন সাড়াশব্দ না পাওয়ায় উক্ত রুমের জানালার গ্লাস সড়িয়ে দেখতে পায় যে, গাড়ী চালক রবিউল ইসলাম সানি সিলিং ফ্যানের সাথে গামছা বেধে উক্ত গামছা গলায় পেচিয়ে ফাঁস টানিয়ে আত্মহত্যা করে ঝুলে আছে।

গাড়ীর মালিক মোঃ তরিকুল ইসলাম থানায় সংবাদ প্রদান করলে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নবাবগঞ্জ থানা মসজিদ সংলগ্ন পান্থশালা আবাসিক ব্যাচেলর ম্যাচের ৩য় তলার ৩০৩ নং রুমের দরজা ভেঙ্গে মৃত রবিউল ইসলাম সানির দেহের সুরতহাল প্রস্তুত করতঃ ময়না তদন্তের জন্য লাশ এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এসএ

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর