রবিবার, জুলাই ১৪, ২০২৪
spot_img

চক্রান্তের পরও উপজেলা নির্বাচনে এত ভোট অকল্পনীয়: ওবায়দুল কাদের

প্রথম ধাপের নির্বাচনের ১৩৯ উপজেলায় ভোট পড়েছে ৩৬ দশমিক ১ শতাংশ। চক্রান্তের পরও এত ভোট অকল্পনীয় বলে দাবি করেছেন ওবায়দুল কাদের।

শুক্রবার (১০ মে) বিকেলে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে নেতাকর্মীদের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের তিনি এ কথা জানান।

ওবায়দুল কাদের বলেন, খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে যারা রাজনীতি করে তারা যে কোনো ধরনের অপকর্ম চালাতে পারে। তবে আওয়ামী লীগ সংঘাতে জড়াবে না। সবাইকে শান্তিপূর্ণ অবস্থানে থাকার আহ্বান জানাই।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচন কমিশনকে শান্তিপূর্ণ রেখেছেন উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, প্রথম ধাপের উপজেলা নির্বাচনে ধান কাটার মৌসুম। আবার অনেক এলাকায় ঝড় তুফান হয়েছে। তাই ভোট কিছুটা কম পড়েছে। আমার প্রশ্ন, বিএনপির আমলে কোনো নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে?

তিনি বলেন, বিএনপির ভোট বর্জনের আহ্বানকে দলের নেতাকর্মীরা বৃদ্ধাঙ্গুলি দেখিয়েছে। দলটি যাদের বহিষ্কার করেছে তাদের মধ্যে অনেকেই নির্বাচিত হয়েছে। কারণ তাদের কোনো নেতাকর্মী দলের সিদ্ধান্ত মানে না।

ভুল আর ব্যর্থতার চোরাবালিতে আটকে বিএনপি কিছুই আদায় করতে পারবে না। যতদিন তারা সুষ্ঠু গণতান্ত্রিক ধারায় ফিরবে না, ততদিন তারা জনবিচ্ছিন্ন হবেই বলে মন্তব্য করেন ওবায়দুল কাদের।

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর