বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
spot_img

সিদ্ধিরগঞ্জের বিভিন্ন পয়েন্টে বিনামূল্যে ঠান্ডা শরবত বিতরণ করেছে- ইসলামী ছাত্র আন্দোলন

হাসান আহমেদ প্রান্ত, নারায়ণগঞ্জ: তীব্র তাপদাহে যখন অতিষ্ঠ জনজীবন তখন ভোগান্তি কমাতে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর আওতাধীন সিদ্ধিরগঞ্জ থানা শাখার উদ্যোগে সিদ্ধিরগঞ্জের বিভিন্ন পয়েন্টে তীব্র তাপদাহে তৃষ্ণার্ত পথচারী, ও সাধারণ মানুষ দিনমজুরদের মাঝে বিনামূল্যে ঠান্ডা শরবত বিতরণ করা হয়।

শনিবার (২৭এপ্রিল) সকাল থেকে ঢাকা চট্টগ্রাম মহাসড়ক চিটাগং রোড, ডাচ বাংলাসহ বিভিন্ন স্পটে পানি ও শরবত বিতরণ করতে দেখা গেছে তাদের।

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ সিদ্ধিরগঞ্জ থানা সভাপতি খালেদ সাইফুল্লাহ সানভির বলেন তীব্র তাপদাহের কারনে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ দেশব্যাপী শীতল সরবত, কোমল পানীয়, খাবার সেলাইন বিতারনের কর্মসূচি ঘোষণা করেছে কেন্দ্রীয় কমিটি।

তার ধারাবাহিকতায় আমরা ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ সিদ্ধিরগঞ্জ থানা শাখার ব্যবস্থাপনায় মানবতার দৃষ্টি কোন থেকে পথচারী, শ্রমিক, বাসের যাত্রী সহ সকলের জন্য শীতল সরবতের ব্যবস্থা করেছি,আমরা সকলেই দোয়া করি আল্লাহ তায়ালা যেন আমাদেরকে এই তীব্র তাপদাহ থেকে রক্ষা করেন,রহমতের বৃষ্টি বর্ষন করেন ইনশাআল্লাহ।

প্রচন্ড গরমে পথে চলাচলকারী মানুষ তৃষ্ণা মেটাতে আগ্রহ নিয়ে পান করছেন এ পানি ও শরবত।
এসময় উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ সিদ্ধিরগঞ্জ থানার সহ-সভাপতি মুহা আমির হামজা, তথ্য গবেষণা ও প্রচার সম্পাদক মুহা মুকছুদুল সহ ওয়ার্ড নেতৃত্ব বৃন্দ।

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর