রবিবার, জুলাই ১৪, ২০২৪
spot_img

চাঁদা দিতে অস্বীকার করায় ব্যবসায়ীকে পিটিয়ে জ’খম করলো সন্ত্রাসীরা

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের ফতুল্লায় চাঁদা দিতে অস্বীকার করায় জুনায়েদ হাসান জয় নামের এক ব্যবসায়ীকে পিটিয়ে জখমের ঘটনা ঘটেছে। শনিবার (২২ জুন) দুপুরে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা ইউনিয়নের দাপা ইদ্রাকপুর এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে শিহাব(২৫) নামের এক চাঁদাবাজকে আটক করে ফতুল্লা মডেল থানা পুলিশ।

অভিযোগ সূত্রে জানা গেছে, দাপা ইদ্রাকপুর স্কুল সংলগ্ন এলাকায় গ্যারেজ ব্যবসায়ী জুনায়েদ হাসান জয়ের কাছে দীর্ঘদিন যাবত চাঁদা দাবি করে আসছিলো শামীম বাহিনীর সন্ত্রাসীরা। চাঁদা দিতে অস্বীকার করায় তার পরিবারকে ভয়ভীতি ও আর্থিকভাবে ক্ষতিসাধন করার হুমকি দেন আসিফ ও তার সন্ত্রাসী বাহিনী। শনিবার দুপুরে ব্যবসায়ী জুনায়েদ হাসান জয়ের গ্যারেজে বেআইনি জনতাবদ্ধে অনধিকার প্রবেশ করে সন্ত্রাসীরা। এ সময় আসিফ, শিহাব, শামীম, বাপ্পী, সানি ও সোহাগসহ অজ্ঞাত আরও ৪-৫ জন লাঠিসোঠা ও দেশীয় অস্ত্র নিয়ে হামলা করেন।

তারা জয়ের কাছ থেকে ৫ লাখ টাকা চাঁদা দাবি করেন। চাঁদা দিতে অস্বীকার করায় তারা জুনায়েদ হাসান জয়কে গালমন্দ শুরু করেন। একপর্যায়ে জুনায়েদ হাসান জয়কে হত্যার উদ্দেশ্যে পিটিয়ে জখম করেন। জয়ের চিৎকারে তার মামা শুভ এবং বন্ধু সাগর এগিয়ে আসলে তাদেরকেও মারধর করে জখম করে।

পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে চিকিৎসা গ্রহণ করেন। এ ঘটনায় শনিবার দুপুরেই ব্যবসায়ী জুনায়েদ হাসান জয় থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

এ বিষয়ে ফতুল্লা থানার ওসি নূরে আযম মিয়া জানান, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

হাসান আহমেদ প্রান্ত/এস আই আর

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর