রবিবার, জুলাই ১৪, ২০২৪
spot_img

নারায়নগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘিরে রেখেছে পুলিশের (এটিইউ)

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ রূপগঞ্জের বরপার আড়িয়াবো এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে চারতলা একটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশের অ্যান্টি টেরোরিজম ইউনিট (এটিইউ)।

মঙ্গলবার (২ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে বরপা এলাকায় অবস্থিত ওই বাড়িটি ঘেরাও করে এটিইউ’র একটি অভিযানিক দল।

এ অভিযানের বিষয়টি নিশ্চিত করে অ্যান্টি টেররিজম ইউনিটের পুলিশ সুপার (মিডিয়া অ্যান্ড অ্যাওয়ারনেস) মাহফুজুল আলম রাসেল বলেন, এটিইউ’র এটি একটি দল নারায়ণগঞ্জের রূপগঞ্জের বরপা এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে চারতলা একটি বাড়ি ঘেরাও করে রেখেছে। কিছুক্ষণের মধ্যে সেখানে অভিযান পরিচালনা করা হবে।

তিনি আরও জানান, গতমাসে নেত্রকোনায় একটি জঙ্গি আস্তানার সন্ধান পাওয়া গিয়েছিল। সেই সূত্র ধরে গতকাল একজন মহিলা জঙ্গিকে কক্সবাজার থেকে গ্রেফতার করা হয়। তার দেয়া তথ্যেই বরপার ওই বাড়িতে অভিযান পরিচালনা করা হচ্ছে।

স্থানীয় এলাকাবাসী জানান, আনুমানিক আট বছর আগে ব্রাহ্মণবাড়িয়ার জাকির হোসেন নামের এক সৌদি প্রবাসী এই চারতলা বাড়িটি নির্মাণ করে ভাড়া দেন। বিভিন্ন সময়ে অপরিচিত লোকজনের এই বাড়িতে আসা-যাওয়া রয়েছে বলেও জানান তারা।

তবে, রুপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, বাড়ি ঘিরে রাখার বিষয়টি এখনও আমার কাছে ক্লিয়ার না। ঘটনাস্থলে যাচ্ছি, গিয়ে বিস্তারিত জানাতে পারবো।

নারায়ণগঞ্জের সহকারি পুলিশ সুপার (সি সার্কেল) হাবিবুর রহমান বলেন, বাড়িটিতে ও অভিযানের প্রস্তুতি চলছে। অভিযান পরিচালনা শেষে কি হয় জানাতে পারবো।

হাসান আহমেদ প্রান্ত/এস আই আর

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর