বুধবার, জুলাই ২৪, ২০২৪
spot_img

মনোহরদী পল্লী বিদ্যুতের জোনাল অফিস চলছে জেনারেটরে

সাইফুর রহমান আকন্দ নিশাদ, মনোহরদী (নরসিংদী): মনোহরদীতে বিদ্যুত বিপর্যয়ের চরম পরিস্থিতি বিরাজমান অবস্থায় খোদ পল্লী বিদ্যুতের জোনাল অফিসই চলছে এখানে ডিজেলচালিত একটি জেনারেটর দিয়ে।

গত এক সপ্তাহ ধরে ভয়ানক লোড শেডিং পরিস্থিতি মোকাবেলায় চরম ভোগান্তিতে রয়েছেন এখানকার বিদ্যুত গ্রাহকগন। দিনরাতের খুব কম সময়ের জন্যই এখানে বিদ্যুত থাকছে।

গত এক সপ্তাহেরও বেশী সময় ধরে মনোহরদীর বিদ্যুত পরিস্থিতিতে চরম বিপর্যয় অবস্থা চলমান রয়েছে। ঘোড়াশাল বিদ্যুত কেন্দ্রে বড়ো ধরনের একটি যান্ত্রিক ত্রুটির কারনে এ অবস্থা চলছে বলে স্থানীয় বিদ্যুত অফিস এর আগে স্থানীয় সংবাদ মাধ্যম সমূহকে জানিয়েছেন। তীব্র দাবদাহ পরিস্থিতিতে ঘন্টার পর ঘন্টা এখানে বিদ্যুত বিহীন অবস্থায় চলে আসছে।

এ নিয়ে স্থানীয় জনমনে চরম অসন্তোষ বিরাজমান রয়েছে। এমতাবস্থায় খোদ পল্লী বিদ্যুত সমিতির মনোহরদী জোনাল অফিস পর্যন্ত চলছে এখানে ডিজেলচালিত একটি জেনারেটর দিয়ে।খবর পেয়ে আজ সকাল ১১ টার দিকে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, মনোহরদী জোনাল অফিসের নীচতলার হলরুমটিতে একটি জেনারেটর চলমান রয়েছে।যার মাধ্যমে বিদ্যুতের বিকল্প ব্যবস্থায় অফিসের জরুরী কার্যক্রম বজায় রাখা হচ্ছে।

এ ব্যাপারে দৃষ্টি আকর্ষন করা হলে পল্লী বিদ্যুতের মনোহরদী জোনাল অফিসের অতিরিক্ত দায়িত্বে থাকা কুলিয়ারচর জোনাল অফিসের ডিজিএম মোঃ আল আমিন ঘটনার সত্যতা স্বীকার করেন।তিনি জানান, অফিসের নিয়মিত কার্যক্রম চলমান রাখার স্বার্থে গতকাল শনিবার থেকে এখানে জেনারটের ব্যবস্থা চালু করা হয়েছে। এ জন্য একটি জেনারেটর এখানে ভাড়া করে আনা হয়েছে।

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর