রবিবার, জুলাই ১৪, ২০২৪
spot_img

ভূঞাপুরে মাদ্রাসা শিক্ষার্থী নিখোঁজ

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের ভূঞাপুরে নওশীন ইসলাম শর্মিলা (১০) নামে এক মেয়ে ৫ দিন ধরে নিখোঁজ রয়েছে। রবিবার (২৬ মে) দুপুর ২:৩০ টার দিকে উপজেলার চিতুলিয়া পূর্বপাড়া তার বাড়ির সামনে থেকে মেয়েটি নিখোঁজ হয়। এ তথ্য নিশ্চিত করেছেন তার ফুপা মোঃ নাসির উদ্দিন।

শর্মিলা উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের চিতুলিয়া পাড়া গ্রামের মোঃ সুমন মিয়ার মেয়ে এবং গোবিন্দাসী উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক মরহুম কোরবান আলী মাস্টারের নাতনি। মেয়েটি গোবিন্দাসী তানিয়া খাতুন হাফিজিয়া মাদ্রাসা ও নূরানী কিন্ডারগার্টেনের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী।

পরিবার সূত্রে জানা যায়, সে রবিবার (২৬ মে) সকালে বাড়ি থেকে বের হয়ে মাদ্রাসায় যায়। মাদ্রাসা থেকে এসে খাওয়া দাওয়া সেরে বাড়ির আশেপাশে খেলতে বের হয়। হঠাৎ দুপুর ২:৩০ টার দিকে তার খোঁজ নেয়া হয়। দীর্ঘ সময় খোঁজাখুঁজির পরেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। হারিয়ে যাওয়ার সময় তার পরনে ছিলো লাল পায়জামা, গায়ের রং ফর্সা, চুল কালো ছোট, পায়ে ছিল লাল সাদা সেন্ডেল, মুখমন্ডল লম্বাটে, বাম চোখের নিচে খামছির দাগ আছে, উচ্চতা- ৩ ফুট ৩ ইঞ্চি।

এবিষয়ে ভূঞাপুর থানায় একটি জিডি করা হয়েছে। জিডি নং-১০৭৫, তাং-২৬/০৫/২৪ খ্রিঃ। উক্ত নিখোঁজ শিশুর সংক্রান্তে কোন তথ্য পাওয়া গেলে নিম্নোক্ত নম্বরে যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হয়েছে। অফিসার ইনচার্জ, ভূঞাপুর থানা- ০১৩২০০৯৬৬৭৭, ইন্সপেক্টর (তদন্ত) ভূঞাপুর থানা- ০১৩২০০৯৬৬৭৮, পরিবারের মোবাইলঃ ০১৯০২৪৫৯৭৪৯, চাচা: ০১৯২৮৯১৮৫৭৫।

সাজেদুল ইসলাম/এমএ

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর