রবিবার, মে ৫, ২০২৪
spot_img

সান্তাহারে অ্যাম্পুলসহ মাদক ব্যাবসায়ী গ্রেপ্তার

আদমদিঘী (বগুড়া) প্রতিনিধি: বগুড়া জেলার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর শহরের সাঁতাহার জামে মসজিদ সংলগ্ন কবরস্থানের পাশে রাস্তার উপর থেকে গতকাল রাতে ছত্রিশ পিস অ্যাম্পুল ইনজেকশনসহ ভুলু নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে সান্তাহার টাউন পুলিশ ফাঁড়ির সদস্যরা।

গ্রেপ্তারকৃত ভুলু ওরফে সাবু (৩৮) আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর শহরের সাঁতাহার মহল্লার মৃত আক্কাস আলীর ছেলে। তার বিরুদ্ধে আদমদীঘি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর আইনে মামলা দায়ের করে আজ বৃহস্পতিবার
দুপুরে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারা গারে পাঠানো হয়েছে।

এ বিষয়ে সান্তাহার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মেহেদী হাসান বলেন, গতকাল রাতে ভুলু উপজেলার সান্তাহার পৌর শহরের সাঁতাহার জামে মসজিদ সংলগ্ন কবরস্থানের পার্শ্বে রাস্তার উপরে নেশা জাতীয় মাদকদ্রব্য অ্যাম্পুল ইনজেকশন বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছিলো এমন গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্সসহ সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার শরীর তল্লাশি করে ৩৬ পিস নেশা জাতীয় মাদক দ্রব্য অ্যাম্পুল ইনজেকশন উদ্ধার করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী বলেন, আসামি ভুলু একজন চিহ্নিত মাদক ব্যাবসায়ী। তার নামে থানায় একাধিক মাদক মামলা রয়েছে। গতকাল রাতে তাকে অ্যাম্পুল ইনজেকশনসহ গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে আদমদীঘি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর আইনে মামলা দায়ের করে আজ বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

আবু বকর সিদ্দিক বক্কর/এস আই আর

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর