রবিবার, জুলাই ১৪, ২০২৪
spot_img

সান্তাহার প্রেসক্লাবে আহবায়ক কমিটি গঠন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়া জেলার আদমদীঘি উপজেলার সান্তাহার প্রেস ক্লাবে গতকাল রাত সাড়ে নয় ঘটিকার সময় সাত সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

গতকাল (২৭ জুন) বুধবার রাত সাড়ে নয় ঘটিকার সময় সান্তাহার প্রেস ক্লাবের সহ-সভাপতি ও একুশে টেলিভিশনের প্রতিনিধি রায়হানুল ইসলাম রতনের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্ব সম্মতিক্রমে পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করে ৭ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করেন প্রেস ক্লাবের সিনিয়র সদস্য ও প্রতিদিনের বাংলাদেশ পত্রিকার সিনিয়র সাংবাদিক জি আর এম শাহজাহান।

আহবায়ক কমিটিতে প্রথম আলো পত্রিকার প্রতিনিধি খায়রুল ইসলামকে আহবায়ক ও একুশে টেলিভিশনের প্রতিনিধি রায়হানুল ইসলাম রতন, আজকের পত্রিকার প্রতিনিধি সাগর খান, আলোকিত সকাল পত্রিকার প্রতিনিধি গোলাম রব্বানী দুলাল ও ইনকিলাব পত্রিকার প্রতিনিধি মুনসুর আলীকে যুগ্ম- আহবায়ক এবং মুক্ত সকাল পত্রিকার প্রতিনিধি তোফায়েল হোসেন লিটন ও দৈনিক আমার সংবাদ পত্রিকার প্রতিনিধি আবু বক্কর সিদ্দিক বক্করকে সদস্য করে ৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। উক্ত কমিটি ৯০ কার্য দিবসের মধ্যে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে আগামী ২ বছরের জন্য।

এ সময় দৈনিক করতোয়ার সিনিয়র সাংবাদিক রফিকুল ইসলাম মন্টু, দৈনিক জনকণ্ঠের সিনিয়র সাংবাদিক এইচ এম হারেজুজ্জামান হারেজ, ভোরের দপর্ণের প্রতিনিধি আ.ব.ম. রবিউল ইসলাম রবিন, বাংলাদেশের আলোর প্রতিনিধি বুলবুল আহম্মেদ, ভোরের পাতার প্রতিনিধি রুকুনুজ্জামান রুকু, দেশ রূপান্তরের প্রতিনিধি নেহাল আহম্মেদ প্রান্ত, তৃতীয় মাত্রার রাকিবুল হাসান রাকিব, সময়ের আলোর প্রতিনিধি মমতাজ হোসেন, দেশের কন্ঠের প্রতিনিধি এমডি নয়ন হোসেন উপস্থিত ছিলেন।

আবু বকর সিদ্দিক বক্কর/এস আই আর

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর