রবিবার, জুলাই ১৪, ২০২৪
spot_img

ধামইরহাটে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয় চক্রের ৩ সদস্যকে গ্রেফতার

জেলা প্রতিনিধি, নওগাঁ: তরুণ ও যুব সমাজের মূল্যবোধের অবক্ষয়ের অন্যতম প্রধান কারণ পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয় চক্রের ০৩ সদস্যকে নওগাঁর ধামইরহাট থেকে আটক করেছে র‌্যাব-৫।

ধৃত আসামীরা হলো- ধামইরহাট উপজেলার আওয়ালদিঘী গ্রামের রায়হান কবীর এর ছেলে মাসুদ রানা ও একই গ্রামের মৃত তমিজ উদ্দিন এর ছেলে আতোয়ার হোসেন (৩৮) এবং উত্তর কাশিপুর গ্রামের নুর ইসলাম এর ছেলে নুরুজ্জামান (৩০)।

রবিবার (২১ এপ্রিল) র‍্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে তথ্য নিশ্চিত করা হয়। র‍্যাব জানায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি চৌকস অপারেশনাল দল গতকাল শনিবার (২০ এপ্রিল) রাত ১০টা ৩০ মিনিটে ধামইরহাট থানাধীন আগ্রাদিগুন বাজার এলাকায় অভিযান পরিচালনা করে পর্নোগ্রাফি ভিডিও সংরক্ষণ ও সরবরাহকারীদের কে আটক করা হয়।

র‍্যাব আরও জানায়, আটককৃত আসামীরা নওগাঁ জেলার ধামইরহাট উপজেলাধীন আগ্রাদিগুন বাজারস্থ তাদের দোকানের নিজস্ব কম্পিউটার এর হার্ডডিস্কে অশ্লিল সিনেমা ও গানের ভিডিও ক্লিপ আপলোড ব্যবসার পাশাপাশি পর্নোগ্রাফি সংরক্ষণ করে টাকার বিনিময়ে বিভিন্ন ইলেকট্রিক ডিভাইসের মাধ্যমে স্থানীয় জনসাধারণ, যুবক, কিশোর ও স্কুল পডুয়া ছাত্রদের কাছে পর্নোগ্রাফি ভিডিও সরবরাহ করত।

এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, সিপিসি-৩ এর গোয়েন্দা দল অশ্লিল সিনেমা ও গানের ভিডিও ক্লিপ আপলোড ব্যবসার পাশাপাশি পর্নোগ্রাফি সরবরাহের বিষয়টি তদন্ত শুরু করে এবং তদন্তে এর সত্যতা পায়।

পরে র‌্যাব-৫, সিপিসি-৩ এর একটি অভিযানিক দল আগ্রাদিগুন বাজারস্থ পর্নোগ্রাফি ভিডিও সংরক্ষণ ও সরবরাহকারীদের নিজ দোকানে অভিযান পরিচালনা করে উক্ত পর্নোগ্রাফি ব্যবসায়ীদেরকে আটক করে।

পরবর্তীতে ধৃত আসামীদেরকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে নওগাঁ জেলার ধামইরহাট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে র‍্যাব।

মো: এ কে নোমান/ আর আই এন

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর