বুধবার, জুলাই ২৪, ২০২৪
spot_img

নওগাঁয় পৃথক অভিযানের দুই নারী সহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক

জেলা প্রতিনিধি, নওগাঁ: নওগাঁর জেলার বদলগাছী উপজেলা থেকে পৃথক অভিযানে ট্যাপেন্টাডলসহ ০৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫।

শনিবার (১১ মে) সকালে র‍্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। র‍্যাব জানায়, পোপন তথ্যের ভিত্তিতে, র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট এর চৌকস আভিযানিক দল গতকাল শুক্রবার (১০ মে) পৃথক অভিযানে নওগাঁ জেলার বদলগাছী থানাধীন চকবনমলী ও মথুরাপুর এলাকা হতে সর্বমোট ৪০০ পিচ ট্যাপেন্টাডলসহ ৩ মাদক ব্যবসায়ীদেরকে আটক করে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ও মোবাইল

বদলগাছি উপজেলার চকবনমালী এলাকা হতে ২৮০ পিচ ট্যাপেন্টাডলসহ আটককৃত দুই নারী আসামী হলো- নওগাঁ সদর উপজেলার চকরামচন্দ্র গ্রামের মো. গফুরের মেয়ে মোছা. মাহফুজা বেগম এবং মো. গফির এর মেয়ে মোছা. নাহার বেগম।

অপরদিকে বদলগাছি উপজেলা মথুরাপুর এলাকা হতে ১২০ পিচ ট্যাপেন্টাডলসহ মাদক ব্যবসায়ী ঐ গ্রামেরই
মো. দেলোয়ার হোসেনের ছেলে মো. রুবেল হোসেন (৩১) কে গ্রেফতার করে র‍্যাব-৫।

র‍্যাব আরও জানায়, গ্রেফতারকৃত আসামীরা সকলেই চিহ্নিত মাদক কারবারী। তারা সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে নওগাঁ জেলার বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারী বিক্রি করতো। এমন সংবাদের ভিত্তিতে গত কয়েকদিন ধরে র‌্যাব-৫, সিপিসি-৩ এর গোয়েন্দা দল উক্ত ব্যক্তিদের গতিবিধি পর্যবেক্ষণ শুরু করে এবং উক্ত আসামীদেরকে মাদক ক্রয়-বিক্রয়ের সময় পৃথক অভিযানে নওগাঁ জেলার বদলগাছী থানাধীন চকবনমালী ও মথুরাপুর এলাকা থেকে আটক করে।

পরে সাক্ষীদের উপস্থিতিতে উক্ত আসামীদেরকে তল্লাশি করলে তাদের নিকট থেকে অবৈধ মাদকদ্রব্য ৪০০ পিচ ট্যাপেন্টাডল উদ্ধার করা হয়।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে নওগাঁ জেলার বদলগাছী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানানো হয়।

মো: এ কে নোমান/এস আই আর

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর