সোমবার, মে ২০, ২০২৪
spot_img

ঈশ্বরদীতে ১৩ দিনের সন্তান রেখে, গৃহবধূর আত্মহত্যা

সিয়াম রহমান, ঈশ্বরদী (পাবনা): পাবনার ঈশ্বরদীতে ১৩ দিনের শিশু সন্তান রেখে ইসরাত জাহান ইভা নামে এক গৃহবধূর আত্মহত্যা।

নিহত ইসরাত জাহান ইভা উপজেলার সলিমপুর ইউনিয়নের মিরকামারী পূর্বপাড়া গ্রামের তরিকুল ইসলামের স্ত্রী এবং বরিশাল জেলার মেহেদীগঞ্জ উপজেলার হারুনুর রশিদের কন্যা।

এলাকাবাসী সূত্রে জানা যায়, মৃত্যু ইসরাত জাহান ইভার স্বামী তরিকুল ইসলাম লিচু বাগান পাহারার কাজ শেষে করে বাড়ীতে এসে ঘুমিয়ে পড়েন। এ সময় তরিকুলের শাশুড়ি ও ইসরাত জাহান ইভা শিশু বাচ্চাকে নিয়ে ঘরের সামনে বসে ছিল, এক পর্যায়ে হঠাৎ শিশুকে শাশুড়ির কোলে দিয়ে ইভা ঘর থেকে আসি বলে ঘরে যায়
পরে দীর্ঘ সময় না আসায় তরিকুলের শাশুড়ি দরজার এক কনর্নার দিয়ে দেখতে পায় ওড়না দিয়ে নিজ ঘরের মটকায় ঝুলছে ইভা। এ সময় তার চিৎকারে বাড়ীর লোকজন ছুটে আসে। পরে থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনা স্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় দরজা ভেঙে ইভার মরদেহ উদ্ধার করে।

নিহতের শশুড়বাড়ীর লোকজন জানান, আমাদের পরিবারে কারো সাথে কারো ঝগড়া বিবাদ নেই। তবে আট মাস ধরে ইভা এক্লেমশিয়া রোগে ভুগছিলেন।

এ দিকে নিহতের স্বজনরা জানান, তরিকুল ইসলামের সাথে দেড় বছর আগে ইসরাত জাহান ইভার প্রেমের সম্পর্ক করে বিয়ে হয়। এই দম্পতির ঘরে ১৩ দিন আগে একটি পুত্র
সন্তান জন্ম গ্রহন করে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পেলেই আত্মহত্যার কারণ জানা যাবে।

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর