বুধবার, জুলাই ২৪, ২০২৪
spot_img

দিনাজপুরের পাঁচবাড়িতে সড়ক দুর্ঘটনায় নি’হ’ত ৫

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুর-ফুলবাড়ী আঞ্চলিক মহাসড়কের দিনাজপুর সদর উপজেলা পাঁচবাড়ি বাজারের পূর্বে দয়াইশই তেল পাম্পের সামনে ভয়াবহ সংঘর্ষ ঘটে । এঘটনায় ৫ জন নিহত ও ২৮ জন আহত হয়েছেন।

আজ শুক্রবার (৫ জুলাই) সকাল ৬ টার দিকে পাঁচবাড়ি বাজারের পূর্বে দয়াইশই তেল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ট্রাকচালক ও হেলফার ঘটনাস্থলেই নিহত হয় । আহত সবাইকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় এবং আসংকাজনক অবস্থায় আরো ৩ জনের মৃত্যু হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, দিনাজপুর থেকে ছেড়ে আসা আম বোঝাই ট্রাক বেপরোয়া গতিতে আসলে ঢাকা থেকে ছেরে আসা নাবিল পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনা স্থলে ট্রাকের ড্রাইভার ও হেলফার নিহত হয় এবং আহত হয়েছে অনেক।

কোতোয়ালি থানা পুলিশ সুত্রে জানা যায়, বাস- ট্রাক মুখোমুখি সংঘর্ষের কথা শুনে ঘটনা স্থলে আমরা চলে আসি। এই সংঘর্ষে এ পর্যন্ত ৫ জন নিহত এবং ২৮ জন আহত হয়েছে। আহতদের চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এখন পর্যন্ত কারো সঠিক পরিচয় জানা যায়নি। নিহতদের লাশ সুরতহাল শেষে তাদের পরিবারের কাছে হস্থান্তর করা হবে।

তাজকিরাতুল হক তানভীর/এস আই আর

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর