রবিবার, জুলাই ১৪, ২০২৪
spot_img

নীলফামারীতে কন্যা শিশুকে ধ’র্ষনের অভিযোগে অভিযুক্ত আসামি গ্রেফতার

নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর ডিমলার বহুল আলোচিত ৮ বছরের কন্যা শিশুকে ধর্ষণের ঘটনার ২৩ দিন পর অভিযুক্ত আসামি মমিনুর রহমানকে (২৮) গ্রেপ্তার করেছে র‍্যাব।

রবিবার (০৯ জুন) সকাল সাড়ে ১১টার দিকে সৈয়দপুর বিমান বন্দর এলাকায় অভিযান পরিচালনা করে র‍্যাব-১৩, সিপিসি-২, নীলফামারী ক্যাম্প এবং র‍্যাব-০৪, ব্যাটালিয়ন সদরের একটি অভিযানে তাকে গ্রেফতার আটক করা হয়।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে র‍্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

গ্রেপ্তারকৃত মমিনুর রহমান ডিমলা উপজেলার টেপাখড়িবাড়ী ইউনিয়নের দক্ষিণ খড়িবাড়ী মুন্সিপাড়া গ্রামের আতোয়ার রহমানের ছেলে। তার বিরুদ্ধে নীলফামারীর ডিমলা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী-২০০৩) এর ৯(১) মামলা রয়েছে।

র‍্যাবের প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গত শুক্রবার (১৭ মে) দুপুর ১১টার দিকে ওই শিশু (৮) মমিনুর রহমানের বাড়ির পার্শ্বে খেলাধুলা করছিল। ওই সময় বাড়িতে কেউ না থাকায় আসামি শিশুটিকে চকলেট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে তার রুমে ডেকে নিয়ে ধর্ষণ করে। এতে শিশুটির যৌনাঙ্গ ফেটে গুরুতর রক্তাক্ত জখম হলে শিশুটির কান্না ও চিৎকারে বাদীসহ আরো লোকজন এসে ঘটনাস্থল হতে শিশুকে উদ্ধার করেন।

এসময় শিশুটি জানায়, আসামি তাকে ধর্ষণ করেছে। বাদী উপস্থিত লোকজনের সহায়তায় শিশুটিকে ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন এবং সেখানে অবস্থার আরো অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য নীলফামারী আধুনিক হাসপাতালে রেফার্ড করেন।

ভিকটিম দীর্ঘদিন হাসপাতালে অসুস্থ অবস্থায় চিকিৎসাধীন ছিল। অপরাধ সংঘটিত হওয়ার পর থেকে র‍্যাব-১৩, সিপিসি-২, নীলফামারী ক্যাম্পের একটি আভিযানিক দল তথ্য সংগ্রহ এবং আসামিকে গ্রেপ্তারের ব্যাপারে কাজ করতে শুরু করে৷ এরই ফলে অভিযান পরিচালনা করে ধর্ষক মমিনকে গ্রেপ্তার করা হয়।

পরবর্তীতে আইনি পদক্ষেপ গ্রহণের জন্য ডিমলা থানার (ওসি) দেবাশিষ রায়ের কাছে আসামিকে হস্তান্তর করা হয়।

ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) দেবাশীষ রায় বলেন, “অভিযোগের ভিত্তিতে এজাহার নামীয় আসামি মমিনুর রহমানকে তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে র‌্যাব-১৩ এর একটি টিম জেলার সৈয়দপুর উপজেলার বিমানবন্দর এলাকা থেকে গ্রেপ্তার করে।”

সেলিম রেজা/এস আই আর

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর