বুধবার, জুলাই ২৪, ২০২৪
spot_img

ইবির শেখ রাসেল হলের নতুন প্রভোস্ট অধ্যাপক ড. মুর্শিদ আলম

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শেখ রাসেল হলের নতুন প্রভোস্ট হিসেবে নিয়োগ পেয়েছেন বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. মুর্শিদ আলম।বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম তাঁকে নিয়োগ প্রদান করেন।

শনিবার (২০ এপ্রিল) বিকেলে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এইচ এম আলী হাসান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, শেখ রাসেল হলের প্রভোস্ট হিসেবে নিয়োগপ্রাপ্ত অর্থনীতি বিভাগের অধ্যাপক ড দেবাশীষ শর্মাকে ২০ এপ্রিল, ২০২৪ তারিখে অব্যহতি দেয়া হলো। তদ্বস্থলে ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. মুর্শিদ আলমকে ২১ এপ্রিল,২০২৪ তারিখ থেকে এক বছরের জন্য শেখ রাসেল হলের প্রভোস্ট হিসেবে ভাইস-চ্যান্সেলর মহোদয় নিয়োগ প্রদান করেছেন। এ অতিরিক্ত দায়িত্ব পালনের জন্য তিনি বিধি মোতাবেক সুযোগ সুবিধা পাবেন।

এ বিষয়ে নতুন দায়িত্বপ্রাপ্ত অধ্যাপক ড. মুর্শিদ আলম বলেন, এই মহান দায়িত্ব আমাকে প্রদান করায় আমি প্রশাসনের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি৷ আমি সবসময়ই শিক্ষার্থী বান্ধব ছিলাম। আশাকরি হলের শিক্ষার্থীদের সহযোগিতা নিয়ে ভালভাবে হল পরিচালনা করতে পারব। এইজন্য হলের সকল শিক্ষার্থীদের প্রতি আমার আহ্বান থাকবে যেন আমাকে সহযোগিতা করে।

রবিউল আলম, ইসলামী বিশ্ববিদ্যালয় /আর আই এন

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর