বুধবার, জুলাই ২৪, ২০২৪
spot_img

ট্রেনে কাটা পড়ে পুলিশ ক্যাম্প ইনচার্জের মৃত্যু, লাশ গেলো ১ কিলোমিটার দূরে

সিয়াম রহমান, ঈশ্বরদী (পাবনা): ঈশ্বরদী থেকে ছেড়ে যাওয়া মালবাহী ট্রেনে কাটা পড়ে কুষ্টিয়ার মিরপুর থানার মাঝিরহাট ক্যাম্পের ইনচার্জ এসআই সাহিদুর রহমান (৫৩) নিহত হয়েছেন।

আজ শুক্রবার (৩ মে) বেলা দেড়টার সময় কুষ্টিয়া জেলার মিরপুরের কুর্শা ইউনিয়নের কাটদহচর রেল ক্রসিং এলাকায় মালগাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে তিনি নিহত হন। সেখান থেকে প্রায় এক কিলোমিটার পর্যন্ত মালগাড়ির সঙ্গে বেঁধে হালসা পর্যন্ত চলে যায় তার মরদেহ।

এ ঘটনায় মাজিরহাট ক্যাম্পের আরেকজন পুলিশ সদস্য আহত হয়েছে বলে জানা গেছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ঈশ্বরদী থেকে দর্শনা গামী একটি মালবাহী ট্রেনে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনা কবলিত স্থান কাটদহচর রেল ক্রসিং এলাকায় কোন গেটম্যান নেই । প্রায়ই এখানে ট্রেনে কাটা পড়ে মানুষের মৃত্যু ঘটে। মাজিহাট ক্যাম্পের ইনচার্জ মোটরসাইকেল নিয়ে রেললাইন পার হওয়ার সময় সরাসরি ট্রেনের নিচের পড়ে যায়। সেখান থেকে ১ কিলোমিটার দূরে ট্রেন তাকে নিয়ে গিয়ে থেমে যায়। উক্ত ঘটনায় পোড়াদহ রেলওয়ে থানার ওসিকে একাধিকবার ফোন করা হলেও তার নাম্বারটি বন্ধ পাওয়া যায়।

উল্লেখ্য, এসআই সাহিদুরের বাড়ি নড়াইল জেলার লোহাগাড়া উপজেলা। সে দীর্ঘদিন ধরে কুর্শা ইউনিয়নের মাঝিরহাট ক্যাম্পে ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর