বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
spot_img

ববিতে দৃষ্টিনন্দন ফোয়ারা ও সৌন্দর্যবর্ধন কাজের উদ্বোধন

ববি প্রতিনিধি: বরিশাল বিশ্ববিদ্যালয়ে(ববি) গ্রাউন্ডফ্লোরে নির্মিত হয়েছে দৃষ্টিনন্দন ফোয়ারা।রোববার সকালে ( ২১ এপ্রিল) দৃষ্টিনন্দন এই ফোয়ারা ও সৌন্দর্যবর্ধন কাজের উদ্বোধন করা হয়।উদ্বোধন করেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া।

বিশ্ববিদ্যালয়ের গণযোগাগযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক এবং সহকারী প্রক্টর মোঃ ফরহাদ উদ্দীনের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর, বিভিন্ন অনুষদের ডিন, বিভিন্ন হলের প্রভোস্ট, শিক্ষক সমিতির সভাপতি, সাধারণ সম্পাদক, বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, দপ্তর প্রধানসহ শিক্ষক-কর্মকর্তা ও শিক্ষার্থীরা।

উদ্বোধনকালে উপাচার্য অধ্যাপক ড. বদরুজ্জামান ভূঁইয়া বলেন, আমরা সুন্দর একটি ক্যাম্পাস নির্মাণ করতে যাচ্ছি। ইতোমধ্যে বেশকিছু উন্নয়মূলক কাজ করেছি।স্মার্ট ক্যাম্পাস বিনির্মানে আমরা বদ্ধপরিকর।পুকুর সংস্কার, হলে রাস্তা সংস্কার,এক নম্বর গেইটের রাস্তা মেরামত,ফুলের বাগান করা,লাইটিং ব্যবস্থা করা সহ বেশকিছু কাজ আমরা করেছি।এমনকি দুই হলের মাঝের পুকুরটিও সংস্কার করে ঘাট নির্মাণের কথা ব্যক্ত করেন তিনি।এসময় বিশ্ববিদ্যালয়ের সকল সংকট নিরসনের জন্য তিনি কাজ করে যাবেন বলে জানানো হয়।

সৌন্দর্যবর্ধন কাজটির তত্ত্বাবধায়ক মোঃ ফরহাদ উদ্দীন বলেন, প্রশাসনিক ভবন সংলগ্ন এই গুরুত্বপূর্ণ স্থানটি এতদিন পরিত্যক্ত অবস্থায় ছিল। এ কারণে বিশ্ববিদ্যালয়ের সৌন্দর্য ম্লান হত। এই কাজের মাধ্যমে বরিশাল বিশ্ববিদ্যালয়ে এক অন্য মাত্রা যুক্ত হলো। ফলে পরিত্যক্ত স্থানটি দৃষ্টিনন্দন স্থানে পরিণত হয়েছে।এসময় তিনি সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

সঞ্জিতা দত্ত

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর