রবিবার, মে ৫, ২০২৪
spot_img

বিসিএস পরীক্ষার্থীদের জন্য বাস সেবা দিচ্ছে নজরুল বিশ্ববিদ্যালয়

নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ৪৬ তম বিসিএস পরীক্ষায় অংশ নিতে বাস সহায়তা দিচ্ছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। বাংলাদেশ ছাত্রলীগ, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখার দাবির প্রেক্ষিতে নজরুল বিশ্ববিদ্যালয়ের যেসকল শিক্ষার্থী বিসিএস প্রিলিমিনারি পরীক্ষায় অংশ নিতে ময়মনসিংহ শহরে বিভিন্ন কেন্দ্রে যাবেন, তাদের জন্য প্রয়োজনীয় সংখ্যক বাস দেওয়ার ঘোষণা দিয়েছেন উপাচার্য অধ্যাপক ড. সৌমিত্র শেখর।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) নজরুল বিশ্ববিদ্যালয়ের পরিবহণ দপ্তর বিষয়টি নিশ্চিত করেন। পরিবহণ দপ্তর থেকে জানানো হয় ২৬ এপ্রিল, শুক্রবার বিসিএস পরীক্ষার্থীদের যাতায়াতের সুবিধার জন্য ছাত্রলীগের দাবির প্রেক্ষিতে বাসের ব্যবস্থা করেছেন নজরুল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সৌমিত্র শেখর। এদিন পরীক্ষার্থীদের জন্য প্রয়োজনীয় সংখ্যক বাস সকাল ৭.৩০ ঘটিকায় ক্যাম্পাস থেকে ময়মনসিংহ শহরের উদ্দেশ্যে ছেড়ে যাবে। এবং পরীক্ষা শেষে যথাসময়ে ক্যাম্পাসে ফিরে আসবে।

প্রসঙ্গত, ২৬ এপ্রিল শুক্রবারে ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত হবে। পিএসসি এ বিষয়ে পরীক্ষার তারিখ জানিয়ে বিজ্ঞপ্তিও প্রকাশ করে যথাসময়ে পরীক্ষা নেয়ার সিদ্ধান্ত দেন। ঢাকা, রাজশাহী, চট্টগ্রাম, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

মো. সাইফুল ইসলাম/এসএ

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর