বুধবার, জুলাই ২৪, ২০২৪
spot_img

রাবি শিক্ষার্থী সাদিয়ার রহস্যজনক মৃ’ত্যু

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থীর মরদেহ শশুড়বাড়ী থেকে উদ্ধার করেছে পুলিশ। মৃত শিক্ষার্থীর নাম সাদিয়া আক্তার। গত ১৯ জুন নারায়ণগঞ্জের আড়াইহাজারের বগাদী এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। আড়াইহাজার থানার পুলিশ মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জের ভিক্টোরিয়া হাসপাতালের মর্গে প্রেরণ করে। 

মৃত শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের নৃ-বিজ্ঞান বিভাগের ১৯-২০ সেশনে অধ্যয়নরত ছিলেন। তিনি স্থানীয় হাইজাদী ইউনিয়নের কলাগাছিয়া এলাকার ফায়েজ ভূঁইয়ার মেয়ে।

মৃত শিক্ষার্থীর পারিবারিক সূত্রে জানা যায়, দেড় বছর আগে পারিবারিকভাবে স্থানীয় ফতেপুর ইউনিয়নের বগাদী এলাকার আজিজুল ইসলামের সঙ্গে সাদিয়ার বিয়ে হয়। বিয়ের পর থেকেই শশুড়বাড়ীর লোকজন তার ওপর বিভিন্নভাবে নির্যাতন করে আসছিল। স্বামী আজিজুল একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করার সুবাদে বিভিন্ন এলাকায় থাকতেন। এ কারণে সাদিয়া অধিকাংশ সময় বাবারবাড়িতেই থাকতেন। তাদের সাফুয়ান নামে ৯ মাসের একটি সন্তান রয়েছে। 

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসানউল্যাহ বলেন, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে এ ঘটনায় কাউকে আটক করা হয়নি।

মাফুজুর রহমান ইমন/এস আই আর

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর