রবিবার, জুলাই ১৪, ২০২৪
spot_img

পেনশন স্কিম বাতিলের দাবিতে হাবিপ্রবি শিক্ষকদের কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি

হাবিপ্রবি প্রতিনিধি: অর্থ মন্ত্রণালয়ের জারিকৃত পেনশন সংক্রান্ত বৈষম্যমূলক প্রজ্ঞাপন প্রত্যাহার ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের প্রতিশ্রুত সুপার গ্রেডে অন্তর্ভুক্তি এবং শিক্ষকদের জন্য স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তনের দাবিতে অর্ধদিবস কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি পালন করেছেন হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা।

মঙ্গলবার (২৫ জুন) দুপুর ১২ টা থেকে ১ টা পর্যন্ত ড. মুহাম্মদ কুদরাত-এ-খুদা একাডেমিক ভবনের নিচে  ঘন্টা ব্যাপি  কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি পালন করে হাবিপ্রবি শিক্ষক সমিতি।

উক্ত কর্মবিরতি ও অবস্থান কর্মসূচিতে উপস্থিত ছিলেন হাবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মোস্তাফিজার রহমান, সাধারণ সম্পাদক অধ্যাপক ড. সাদেকুর রহমান,  হাবিপ্রবি প্রগতিশীল শিক্ষক ফোরামের সভাপতি অধ্যাপক ড. বলরাম রায়সহ বিভিন্ন শিক্ষক নেতৃবৃন্দ এবং সাধারণ শিক্ষকবৃন্দ। 

প্রতিবাদ কর্মসূচিতে বক্তব্যকালে হাবিপ্রবি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. সাদেকুর রহমান হুশিয়ার করে বলেন,”দাবি আদায় না হলে অনির্দিষ্ট কালের কর্মবিরতিতে যাওয়া হবে এবং গুচ্ছ কার্যক্রম স্থগিত করা হবে।আমরা চাই আমাদের দাবি অতি দ্রুত মেনে নেওয়া হোক এবং বিশ্ববিদ্যালয়ের সুন্দর পরিবেশ ফিরিয়ে দেওয়া হোক।যদি দাবি মেনে নেওয়া না হয় তাহলে কোনো শিক্ষক তাদের শিক্ষকতার কাজে অংশগ্রহণ করবেনা।”

কামরুল হাসান/এস আই আর

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর