রবিবার, মে ১৯, ২০২৪
spot_img

যার যার ব্যাগে অস্ত্র লইয়া মাঠে আসতে হবে

২১ মে দ্বিতীয় ধাপে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। ওই নির্বাচনের দিন উপজেলার বিনাউটি ইউনিয়ন পরিষদের সদস্য কবির হোসেন তার সমর্থকদের অস্ত্র নিয়ে মাঠে থাকার নির্দেশ দিয়েছেন। উপজেলা চেয়ারম্যান প্রার্থী সায়েদুর রহমান স্বপনের পক্ষে গত শুক্রবার দুপুরে উপজেলার ব্রাহ্মণগ্রামে নির্বাচনী সমাবেশে সমর্থকদের এই নির্দেশ দেন তিনি। সায়েদুর রহমান স্বপন আইনমন্ত্রী আনিসুল হকের ফুফাতো ভাই।

ভাইরাল হওয়া ৭৯ সেকেন্ডের একটি ভিডিও ক্লিপে কবির হোসেনকে বলতে শোনা যায়, ভোটের দিন নিজেদের ব্যাগে অস্ত্র নিয়ে মাঠে থাকতে হবে। ‘যার যার ব্যাগে অস্ত্র লইয়া মাঠে আসতে হবে।’ তখন সভায় উপস্থিত সমর্থকেরা ‘ঠিক ঠিক’ বলে তার বক্তব্যের সঙ্গে সায় দেন।

এদিকে ভিডিওটি ভাইরাল হওয়ার পর রিটার্নিং কর্মকর্তা অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সাইফুল ইসলাম সহকারী রিটার্নিং কর্মকর্তা কসবার ইউএনও মোহাম্মদ শাহরিয়ার মুক্তারকে বিষয়টি তদন্তের নির্দেশ দেন। পরে এ ঘটনায় ইউএনও কবির হোসেনকে তলব করেন।

এ বিষয়ে ইউএনও মোহাম্মদ শাহরিয়ার মুক্তার বলেন, আমি নির্দেশনা পেয়ে তদন্তের জন্য কবির মেম্বারকে আমার অফিসে ডেকেছিলাম। তিনি অফিসে এসে ওই বিষয়ে লিখিতভাবে তার ব্যাখ্যা দিয়েছেন।

অভিযোগের ব্যাপারে জানতে চাইলে কবির হোসেন বলেন, আঞ্চলিক ভাষায় আবেগ নিয়ে বলতে গিয়ে বিষয়টা অন্যরকম শুনা গেছে। ইউএনও স্যার গতকাল আমাকে ডেকেছিলেন। আমি এভাবেই লিখিত জবাব দিয়ে এসেছি।

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর