রবিবার, মে ১২, ২০২৪
spot_img

কুতুবজুম দাখিল মাদ্রাসার প্রাক্তন ছাত্র পরিষদের নেতৃত্বে সেলিম ও তাওহিদুল

নিজস্ব প্রতিবেদক: কক্সবাজার জেলার অন্তর্গত মহেশখালী উপজেলার ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান “কুতুবজুম জামেউস্ সুন্নাহ দারুল উলুম দাখিল মাদ্রাসা” এর প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে গঠিত ‘প্রাক্তন ছাত্র পরিষদ’ আগামী ২ বছরের জন্য (২০২৪-২৫) নতুন কমিটি গঠন করা হয়েছেন। কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন মাওলানা সেলিম জাহাঙ্গীর (দাখিল ব্যা: ১৯৯৩) এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ড. মোঃ তাওহিদুল ইসলাম (দাখিল ব্যা: ১৯৯৬)। 

রোববার (১৪ এপ্রিল) কুতুবজুম দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব আমির হোসাইনের উপস্থিতিতে গণতান্ত্রিক উপায়ে ১৫ জন সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য পদপ্রাপ্ত সদস্যরা হলেন
সহ-সভাপতি: মোঃ সোহেল চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক: এডভোকেট রহিম উল্লাহ, সাংগঠনিক সম্পাদক: রাশেদুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক: মুহিউদ্দিন মুহাম্মাদ যুবাইর, কোষাধ্যক্ষ: মুহাম্মদ ফরিদুল আলম, সহ-কোষাধ্যক্ষ: হাফেজ সিরাজ কামাল, অফিস সম্পাদক: মুহাম্মদ ইমরানুল হক, সহ-অফিস সম্পাদক: আরিফ বিন সালেহ, প্রচার সম্পাদক: হাফেজ আব্দুর রহিম, প্রবাসী ছাত্র বিষয়ক সম্পাদক: মুহাম্মদ সালাহ উদ্দিন।

এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন, মাওলানা নাজিম উদ্দিন, আবু আরিফ নাঈম ও আবদুল গফুর।

প্রসঙ্গত, উপস্থিত প্রাক্তন শিক্ষার্থীদের কণ্ঠভোটে জনাব মাওলানা সেলিম জাহাঙ্গীরকে সভাপতি ও জনাব ড. মোহাম্মদ তৌহিদুল ইসলামকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। ২য় পর্বে উপস্থিত প্রাক্তন শিক্ষার্থীদের প্রত্যক্ষ ভোটে সাংগঠনিক সম্পাদক, কোষাধ্যক্ষ ও অফিস সম্পাদক পদে ০৩ (তিন) জনকে নির্বাচিত করা হয়। পরক্ষণেই আহ্বায়ক কমিটির পরামর্শক্রমে সহযোগী ৭টি পদে ০৭ (সাত) জন ও ০৩ জনকে সদস্য হিসেবে মনোনিত করা হয়।

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর