বুধবার, জুলাই ২৪, ২০২৪
spot_img

কমলনগরে অফিসে চেয়ারপেতে শুয়ে আছেন প্রাণী সম্পদ কর্মকর্তা

মাহফুজুর রহমান, কমলনগর (লক্ষ্মীপুর): লক্ষ্মীপুরের কমলনগরে উপজেলা প্রাণী সম্পদ দপ্তরের লাইভস্টক ফিল্ড এসিস্ট্যান্ট হুমায়ুন কবির অফিসে চেয়ার পেতে শুয়ে ঘুমাচ্ছিলেন। আর তাঁর অফিসের সামনেই ঘুম ভাঙার অপেক্ষায় বসে ছিল কয়েকজন সেবাপ্রার্থী। কিন্তু কিছুতেই তাঁর ঘুম না ভাঙায় বিড়ম্বনায় পড়ে সেবাগ্রহীতারা। পরে সেবা নিতে আসা একজন তা ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোষ্ট দিলে মুহুর্তেই তা বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে পড়ে।

ছড়িয়ে পড়া ওই ভিডিওতে দেখা যায় হুমায়ুন কবির অফিস চলাকালীন সময়ে এক চেয়ারে মাথা ও অন্য চেয়ারে পা রেখে শুয়ে আছেন। একজন সেবা প্রার্থী উনাকে ডেকে কথা বলার চেষ্টা করছেন। কিন্তু তিনি না উঠে শুয়ে শুয়ে কথা বলছেন।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বেলা সাড়ে এগারোটার দিকে উপজেলার প্রাণী সম্পদ কার্যালয়ে এমন চিত্র দেখা গিয়েছে। এব্যাপারে চরকাদিরা ইউনিয়ন থেকে সেবা নিতে আসা ফারুক হোসেন বলেন, আমি আমার পালিত গরুর জন্য ওষধের বিষয়ে উপজেলা প্রাণী সম্পদ কার্যালয়ে এসে দেখি কর্মকর্তা অফিসে শুয়ে ঘুমাচ্ছেন। পরে আমি অনেকক্ষণ অপেক্ষা করি কিন্তু উনার ঘুম ভাঙ্গে নাই।

নাম প্রকাশে অনিচ্ছুক দুজন সেবা গ্রহীতা বলেন, আমাদের পালিত পশুর নানা রোগের বিষয়ে পরামর্শ নিতে এসে দেখি কর্মকর্তা ঘুমাচ্ছেন। অনেক্ষণ অপেক্ষার পরও তিনি ঘুম থেকে না উঠায় আমাদের সাথের একজন উনাকে ডেকে ঘুম ভাঙ্গানোর চেষ্টা করেন। কিন্তু তিনি না উঠে শুয়ে থেকে বললেন “কি হয়েছে বলেন”

অভিযুক্ত লাইভস্টক ফিল্ড এসিস্ট্যান্ট হুমায়ুন কবির জানান, তিনি রোজা রেখেছিলেন শরীর অনেক ক্লান্ত ও অফিসে কোনো কাজ না থাকায় একটু শুয়ে পড়েছি। বিষয়টি মানবিক দৃষ্টিকোন থেকে দেখে নিউজ না করার জন্য অনুরোধ করেন তিনি।

এব্যাপারে উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডাঃ ইসমাইল হোসেনের কাছে জানতে চাইলে তিনি জানান,  আমাদের একটি প্রদর্শনী থাকায় আমরা উনাকে অফিসে রেখে গেছি। বিষয়টি জেনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর