রবিবার, মে ১৯, ২০২৪
spot_img

ঈদ সালামি চেয়ে চাঁদা দাবি, না পেয়ে অপহরণ! অস্ত্রসহ আটক-১

সাদ্দাম উদ্দিন রাজ, নরসিংদী: নরসিংদীতে এক ব্যবসায়ীর কাছে ঈদ সালামি হিসাবে মোটা অংকের চাঁদা দাবি করেছেনে স্থানীয় সন্ত্রাসীরা। কিন্তু চাঁদা দিতে অস্বীকার করায় ওই ব্যবসায়ীকে অপহরণ করে মুক্তিপণ দাবি করেন তারা।

মঙ্গলবার (৯ এপ্রিল) বিকেলে নরসিংদী পৌর শহরের ব্রাহ্মনপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।


নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। এ ঘটনায় পৌর শহরের ব্রাহ্মনপাড়া এলাকার মৃত বাদল মিস্ত্রির ছেলে আরিফ (২৮) নামে এক সন্ত্রাসী আটক করেন নরসিংদী থানা পুলিশ। এসময় তার কাছ থেকে ৩টি চাপাতি, ১টি ছুরা ও ১টি সুইচ গিয়ার চাকু উদ্ধার করা হয়।

ওসি তানভীর আহমেদ জানান, ব্রাহ্মনপাড়ার এলাকার ব্যবসায়ী আমজাদ হোসেনের ব্যবসা প্রতিষ্ঠান মুনা এন্টারপ্রাইজে গিয়ে আরিফ, তসলিম, হালিম, সুমন, রাসেল, তারেক সহ আরও অজ্ঞাত ২/৩ জন সন্ত্রাসী সংঘবদ্ধভাবে ঈদ সালামি হিসাবে ১ লক্ষ ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। চাঁদাবাজদের দাবিকৃত টাকা দিতে অপারগতা প্রকাশ করলে সন্ত্রাসীরা আমজাদ হোসেনকে অপহরণ করে জোরপূর্বক গাড়িতে তুলে ঘোড়াদিয়ার কাঠ বাগানের ভিতর নির্জন জায়গায় নিয়ে গিয়ে আটকে রাখে।

ভুক্তভোগীর পরিবার জরুরি পরিষেবা ৯৯৯ কল করে বিষয়টি জানান। পরে জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজ রহমান (পিপিএম) এর নির্দেশনায় ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কে এম শহীদুল ইসলাম সোহাগের তত্ত্বাবধানে উপপরিদর্শক কামরুজ্জামান, উপপরিদর্শক নাছিম মিয়া, উপপরিদর্শক আজিজুল ইসলাম সহ সঙ্গীয় ফোর্সের সমন্বয়ে গঠিত পুলিশের একটি চৌকস দল তথ্য প্রযুক্তি সহায়তায় অপহৃত আমজাদ হোসেনকে উদ্ধার করা হয়। এসময় ঘটনারস্থল থেকে সন্ত্রাসী আরিফকে দেশীয় অস্ত্র সহ গ্রেপ্তার করা।

তিনি আরও জানান, পরবর্তীতে অপহৃত আমজাদ হোসেন উল্লেখিত আসামীদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন এবং গ্রেপ্তারকৃত আসামী আরিফ ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি প্রদান করেন।

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর