মঙ্গলবার, মে ২১, ২০২৪
spot_img

চরসেনসাসে পূর্ব শত্রুতা জের ধরে হামলা, গুরুতর আহত তিন

জে এম রফিকুল সরকার, শরীয়তপুর: শরীয়তপুর জেলা সখিপুর থানার চরসেনসাস ইউনিয়নের বালা কান্দির বাসিন্দা মনসুর মোল্লার সাথে পূর্ব থেকেই জমিজমা ও পারিবারিক বিরোধ চলে আসছে স্থানীয় নুর মোহাম্মদ মোল্লার সাথে।

গতকাল ৯ই মে রোজ বৃহস্পতিবার দুপুর ২:০০ ঘটিকার সময় মনসুর মোল্লার বাড়িতে হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন নিরব(১৫), দুলাল মোল্লা(৩২) ও লাবনী বেগম(২০)

আহতের স্বজনরা প্রতিবেদককে বলেন, নুর মোহাম্মদ মোল্লার সাথে আমাদের জমিজমা নিয়ে বিরোধ পূর্ব থেকেই। আমাদের পরিবারের সকলেই খুব শান্ত প্রকৃতির যা এলাকাবাসী অবগত। স্থানীয় মিমাংসাকে তারা কখনোই মান্য করেনি। ৯ই মে তারা দলবল নিয়ে আমাদের পরিবারের উপর অতর্কিত আক্রমণ করে আমাদের শারীরিকভাবে লাঞ্ছিত ও আহত করে।

মামলার এজাহারে দেখা যায় যে, বৃহস্পতিবার ৯ই মে দুপুর বেলা গোলাম মোস্তফা, খাজ মোহাম্মদ সেলিম, আলী আহমেদ ও মোখলেছ মোল্লা সংঘবদ্ধ ভাবে নিরব মোল্লা(১৫), দুলাল মোল্লা(৩২) ও লাবনী বেগম(২০) কে শারীরিক লাঞ্চনা ও কাটা রক্তাক্ত জখম করে।

নিরব মোল্লাকে তাৎক্ষণিক স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেয়ার পর উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়।বাকি দুই জন স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মনসুর মোল্লা বলেন, এই অপ্রীতিকর ঘটনা আমাদের মৃত্যু ঝুঁকির দিকে ফেলে দিয়েছে। নিরব একজন কিশোর যার উপর যে পৈশাচিক হামলা হয়েছে তা মধ্যযুগীয় বর্বরতাকে হার মানিয়েছে। এলাকার চিহ্নিত সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তি কামনা করছি।

মামলার তদন্ত কর্মকর্তা এস আই আহাদ বলেন, আমি শুনেছি মামলা তদন্তের জন্য আমাকে দেয়া হয়েছে।মামলা আমি এখনও বুঝে পাইনি। মামলা পেলে তদন্ত অনুযায়ী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর