রবিবার, মে ১২, ২০২৪
spot_img

জামাতে নামাজ আদায়কারীদের সংবর্ধনা প্রদান

জে এম রফিকুল সরকার, শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরের সখিপুরে পবিত্র রমজান মাস উপলক্ষ্যে ৪০ দিন জামাতে নামাজ আদায় কারীদের বিজয়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে।

আজ ২৮ই এপ্রিল রোজ রবিবার ডা.আব্দুর রাজ্জাকের তত্ত্বাবধানে ও রাসেল শিকদারের সঞ্চালনায় বিজয়ী সংবর্ধনা অনুষ্ঠান শুরু হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সখিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান মানিক সরদার ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি নাজমুল হক চুন্নু মালত।

আয়োজন সম্পর্কে প্রধান অতিথি বলেন,এই ধরনের আয়োজন সামাজিক উন্নয়ন ও সংহতির জন্য খুবই প্রয়োজন। সামনে এই রকম আয়োজন করলে সামগ্রিক সহযোগিতা করার জন্য সর্বোচ্চ চেষ্টা করবো।

নাজমুল হক চুন্নু মালত বিজয়ীদের উদ্দেশ্যে বলেন,আয়োজক কমিটিকে আন্তরিক শুভেচ্ছা আমাকে আজকের অনুষ্ঠানে আমন্ত্রণ করার জন্য। আজকের এই মাদকের করাল ঘ্রাসে আচ্ছন্ন সমাজে আপনারা ব্যতিক্রম। আপনাদের অনুকরণীয় কাজ আমাদের জন্য অনুসরণীয়।বিজয়ী সকলকে অভিবাদন। আপনাদের মনোবল,সাহস সমাজকে আলোকিত করার জন্য ছড়িয়ে দিন।আগামী দিনে এই আয়োজন আরও বড় হবে সেই আশাবাদ রইল।

অংশগ্রহণকারীদের উদ্দেশ্যে সাজেদা বেগম ফাউন্ডেশনের মুহতামীম মুফতি হেলাল উদ্দিন আল জামী , আজকে যে অনুষ্ঠান আমরা সমাজকে দিচ্ছি তা সমাজ ও আখেরাতকে লক্ষ্য করে।ডা.আব্দুর রাজ্জাক যে মহতী উদ্যোগ নিয়েছে তা সাফল্যমন্ডিত হোক। আপনাদের আকাঙ্খা বাস্তবায়ন হবে সেই আশাবাদ ব্যক্ত করছি।

আয়োজক ডা.আব্দুর রাজ্জাক বলেন,সমাজ পরিবর্তনে আপনারাই নেতৃত্ব দিবেন।৪০ দিন জামাতে নামাজ আদায়কারীদের সংবর্ধনা দিতে পেরে মহান রবের নিকট শুকরিয়া আদায় করছি।বিজয়ীদের আজকের অনুভূতি আমাকে বিমোহিত করেছে। ভবিষ্যতে আরও বিস্তৃত আকারে করার জন্য পরিকল্পনা প্রণয়ন করছি। আমাদের যুব সমাজকে আলোকিত,দক্ষ করে তুলতে সময়কে প্রাধান্য দেওয়াই মূল উদ্দেশ্য।আসুন আমরা ধারাবাহিকতা বজায় রেখে সমাজকল্যাণ মূলক কাজ করি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নজরুল ইসলাম নিরব,হাফেজ শফিকুল ইসলাম, মুফতি আবু ইউসুফ,মো:জাহাঙ্গীর আলম, রাকিব সহ বিজয়ী সংবর্ধনা প্রাপ্ত সকলে।

এসএ

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর