শুক্রবার, মে ১৭, ২০২৪
spot_img

চাঁপাইনবাবগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই বস্তির মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া

জেলা প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জেলা শহরের পিটিআই বস্তি ও জোড়বাগান বস্তির মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। সোমবার (২২ এপ্রিল) রাত আনুমানিক ১০টার দিকে পিটিআই মাস্টারপাড়া এলাকায় এই ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এসময় কয়েকটি বাড়ি, দোকানপাট ও সড়কে ভাংচুর ও ইটপাটকেল নিক্ষেপ করে সংঘর্ষে জড়িত দুই বস্তির যুবকরা। এতে স্থানীয় ৪-৫ বাসিন্দা আহত হয়।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা যায়, আধিপত্য বিস্তার ও মাদক সংক্রান্ত বিরোধের জের ধরে পিটিআই বস্তি ও জোড়বাগান বস্তির যুবকরা সংঘর্ষ জড়িয়ে পড়ে। এসময় পিটিআই মাস্টারপাড়া এলাকায় দেশীয় অস্ত্র নিয়ে ইটপাটকেল নিক্ষেপ ও ভাংচুর করে দুই গ্রুপের যুবকরা। এসময় স্থানীয় ৪-৫ জন বাসিন্দার ইটের আঘাতে জখম হলেও গুরুতর আহত হয়নি কেউ। এতে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পিটিআই মাস্টারপাড়া এলাকার বাসিন্দা রবিউল ইসলাম বলেন, দুই দিকের দুই বস্তির যুবকদের মধ্যেকার ঝামেলার সূত্র ধরে এই ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এরই সূত্র ধরে মধ্যেখানে থাকা পিটিআই মাস্টারপাড়া এলাকায় দেশীয় বিভিন্ন অস্ত্র নিয়ে দুই পক্ষ সংঘর্ষ জড়ায়। এসময় তারা ইটপাটকেল নিক্ষেপ করে।

বৃদ্ধ তোফাজুল ইসলাম জানান, সড়কের দুই পাড়ে যতগুলো বৈদ্যুতিক মিটার ছিল তা সবগুলো ভাংচুর করেছে তারা। এমনকি দোকান ও আশেপাশের বাড়িগুলোতে ইটপাটকেল নিক্ষেপ করে ব্যাপক ক্ষয়ক্ষতি করেছে তারা। অথচ দুই দিকের দুই বস্তির ঝামেলায় ক্ষতিগ্রস্ত হলো পিটিআই মাস্টারপাড়া এলাকার লোকজন।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু রহমান জানান, জেলা শহরের পিটিআই মাস্টারপাড়া এলাকায় দুই বস্তির কিছু যুবকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। ঘটনার সাথে জড়িতদেরকে আটক করতে পুলিশ অভিযান শুরু করেছে।

হানিফ মেহমুদ

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর