শুক্রবার, মে ১৭, ২০২৪
spot_img

জাল দলিলের মামলায় বাবাসহ ইউপি চেয়ারম্যান কারাগারে

জাল দলিলের মামলায় দিনাজপুরের নবাবগঞ্জে ইউপি চেয়ারম্যান ও তাঁর বাবাকে কারাগারে পাঠিয়েছেন আদালত। আজ সোমবার দিনাজপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. গিয়াস উদ্দিন আহমেদ এ আদেশ দেন।

অভিযুক্ত ব্যক্তিরা হলেন নবাবগঞ্জ উপজেলার ৬ নম্বর ভাদুরিয়া ইউপি চেয়ারম্যান মো. বাবুল আহসানুল কবীর শামীম এবং তাঁর বাবা মো. মতিয়ার রহমান। শামীম গত ইউপি নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হন। মামলায় বাদীপক্ষের আইনজীবী মো. একরামুল আমিন এ তথ্য নিশ্চিত করেছেন। গতকাল রোববার বিবাদীর জামিনের জন্য আদালতে শুনানির দিন ধার্য ছিল, কিন্তু তাঁরা আজ (সোমবার) আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করেন। আদালতের বিজ্ঞ বিচারক দীর্ঘক্ষণ শুনানির শেষে তাঁদের জামিন নামঞ্জুর করে বিবাদী মো. বাবুল আহসানুল কবীর ও তাঁর বাবা মতিয়ার রহমানকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার শাল্টি মুরাদপুর মৌজার ১ একর ৩৭ শতক পুকুরে মালিকানা নিয়ে দ্বন্দ্বের সূত্রপাত হয়। পরে একাধিকবার থানায় সালিস বৈঠকে বিষয়টি সুরাহা না হওয়ায় মামলা দায়ের করেন বাদী মো. এমদাদুল হক। পরে আদালতের নির্দেশে গত বছরের ১১ জুন তদন্তের দায়িত্ব পায় জেলা সিবিআই। তদন্ত শেষে জাল দলিলের বিষয়ে নিশ্চিত হয়ে আদালতের কাছে তদন্ত রিপোর্ট জমা দেয় পিবিআই।

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর