রবিবার, জুলাই ১৪, ২০২৪
spot_img

নওগাঁয় ৩৫ কোটি টাকা ফেরতের দাবিতে ব্যবসায়ী ও কৃষকদের মানববন্ধন

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুর উপজেলার সবচেয়ে বড় ধান-চাল ব্যবসায়ী প্রতিষ্ঠান ওসমান এগ্রো প্রাইভেট লিমিটেডের মালিকের কাছ থেকে পাওনা ৩৫ কোটি টাকা ফেরতের দাবিতে মানববন্ধন করেছেন ভুক্তভোগী ব্যবসায়ী ও কৃষকরা।

মঙ্গলবার (৯ জুলাই) দুপুর ১২টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে জেলার বিভিন্ন উপজেলা থেকে আসা ব্যবসায়ী ও কৃষকরা এই মানববন্ধন করেন।

মানববন্ধনে তারা বলেন, ওসমান গনীর কাছ থেকে ব্যবসায়িক লেনদেনের সুবাদে প্রায় ২৫০ জন ক্ষুদ্র ধান ও চাল ব্যবসায়ী ও কৃষক প্রায় ৩৫ কোটি টাকা পাওনা রয়েছে। কিন্তু তিনি টাকা না দিয়ে হঠাৎ করে নিজেকে দেউলিয়া দাবি করেছেন। অথচ রাজধানীসহ বিভিন্ন জায়গায় তার বিপুল সম্পদ রয়েছে। তারা অবিলম্বে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিয়ে পাওনাদারদের টাকা ফেরত দেওয়ার দাবি জানান। পরে ভুক্তভোগীরা জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করেন।

জানা যায়, বেলাল ইসলামের থেকে ২ কোটি ৮৫ লাখ টাকা, সামিউলের ১ কোটি ৩৬ লাখ টাকা, এম এস ট্রাভেলসের স্বত্বাধিকারী মোঃ ইমরানের ১৬ লাখ ৫৮ হাজার ৫৬০ টাকা, এবং মোঃ মোজাম্মেল হক প্রামাণিকের ৯ লাখ টাকাসহ মোট ৩৫ কোটি টাকা নিয়েছেন ওসমান গনি।

উল্লেখ্য, এ বছরের জানুয়ারি মাসে পূর্বপরিকল্পিত ভাবে নিজেকে দেউলিয়া ঘোষণা করে ঢাকায় বসে ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করছেন ওসমান গনি।

মো: এ কে নোমান/এমএ

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর