বুধবার, জুলাই ২৪, ২০২৪
spot_img

দিনাজপুরে ট্রাকের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত

মোঃ আবদুর রাজ্জাক, দিনাজপুর: দিনাজপুর সদরের নসিপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী পুলিশের সহকারী উপপরিদর্শক মমতাজ আলী নিহত হয়েছেন। এ সময় মোটরসাইকেলের অপর আরোহী পুলিশের উপপরিদর্শক আব্দুল জলিল গুরুতর আহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার বিকেল পাঁচটার দিকে দিনাজপুর-দশ মাইল মহাসড়কের নসিপুর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের সম্মুখ সড়কে এই দুর্ঘটনা ঘটে।নিহত মমতাজ আলীর গ্রামের বাড়ি ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী থানার দোগাছি গ্রামে। তারা উভয়েই দিনাজপুর সদরের পুলহাট পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন।

এলাকাবাসী ও কোতোয়ালি থানা-পুলিশ সূত্রে জানা গেছে, পুলিশের দুই সদস্য দিনাজপুর থেকে দশ মাইলের দিকে যাওয়ার পথে পেছন দিক থেকে একটি মালবাহী ট্রাক মোটরসাইকেলকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই পুলিশের এএসআই মমতাজ আলী ট্রাকের চাকায় মাথাপিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। অপর পুলিশ সদস্য আবদুল জলিলকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে এসআই আব্দুল জলিলের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

এদিকে ঘাতক ট্রাকটির চালক পলাতক রয়েছে জানিয়ে দিনাজপুর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ ফরহাদ হোসেন জানান এই বিষয়ে আইনি পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর