বুধবার, জুলাই ২৪, ২০২৪
spot_img

ঈদযাত্রায় ঘরমুখো মানুষের উপচেপড়া ভীড়

বিশেষ প্রতিনিধি: পবিত্র ঈদুল আজহাকে সামনে রেখে গণপরিবহন গুলোতে ঘরমুখো মানুষের উপচেপড়াপড়া ভীড় লক্ষ্য করা গেছে। এরমধ্যে রাজধানী ছেড়ে পরিবারের সঙ্গে ঈদ উৎযাপন করতে সারাদেশের বিভিন্ন এলাকায় পৌছাচ্ছেন লাখ লাখ মানুষ। অতিরিক্ত যাত্রীর চাপে দুর্বিষহ অবস্থা জনজীবনের। গণপরিবহনে বাড়তি ভাড়া আদায় সহ নানা ধরনের ভোগান্তির স্বীকার জনসাধারণ।

আগামী সোমবার (১৭ জুন২০২৪) অনুষ্ঠিতব্য পবিত্র ঈদুল আজহা উপলক্ষে নিজ নিজ কর্মস্থলে ছেড়ে ঈদের ছুটিতে প্রিয়জনদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে ঘরে ফিরছেন সবাই। উল্লেখযোগ্য গণপরিবহনের মধ্যে বাস, সিএনজি এমন কি ট্রাকে চড়ে গন্তব্যে যেতেও দেখা গেছে। তীব্র গরমে রেলওয়েতেও পড়েছে অতিরিক্ত যাত্রীর চাপ। প্রতিদিন কমলাপুর রেলস্টেশন থেকে সারাদেশে ছেড়ে যাচ্ছে অসংখ্য ট্রেন।

শনিবার (১৫জুন) ঢাকা থেকে নেত্রকোনার ঝাড়িয়া অভিমুখী বলাকা এক্সপ্রেস ট্রেনে ভ্রমণ কারী যাত্রীদের প্রচন্ড গরমের চাপে ট্রেনের ইঞ্জিনে, বাফারে, জেনারেল কামড়া এবং ছাদের বিভিন্ন স্থানে অবস্থান করতে দেখা গেছে। গরমের এবং অতিরিক্ত যাত্রীর চাপে ট্রেনের জানালা কিংবা দরজায় ঝুলে ঝুলে গন্তব্য পারি দিতেও দেখা গেছে।

আব্দুল হালিম/এস আই আর

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর