বুধবার, জুলাই ২৪, ২০২৪
spot_img

অধ্যাপক পাণ্ডের পিএসসিতে যোগদানে বিভাগ ও উপাচার্যের শুভেচ্ছা

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. প্রদীপ কুমার পাণ্ডে বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশনের সদস্য হিসেবে যোগদান করায় উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার অভিনন্দন জ্ঞাপন করেছেন। পাশাপাশি অধ্যাপক পাণ্ডেকে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকেও অভিনন্দন জানানো হয়েছে। 

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে অধ্যাপক পাণ্ডের নিজ বিভাগ ও বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর থেকে পৃথকভাবে দুটি অভিনন্দন বার্তা পাঠানো হয়েছে। 

উপাচার্য তার শুভেচ্ছা বার্তায় বলেন, অধ্যাপক প্রদীপ তাঁর মেধা ও সৃজনশীলতার মাধ্যমে পিএসসি’র সদস্য হিসেবে কর্ম সম্পাদনে দৃষ্টান্ত স্থাপন করতে পারবে। আমি তাঁর সাফল্য ও সুস্বাস্থ্য প্রত্যাশা করি।

এদিকে নিজ বিভাগ থেকে পাঠানো এক অভিনন্দন বার্তায় বলা হয়, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে প্রফেসর ড. প্রদীপ কুমার পাণ্ডেকে তাঁর সকল সহকর্মী-শিক্ষার্থী-কর্মকর্তা-কর্মচারি প্রাণঢালা অভিনন্দন জানিয়েছে। একই সঙ্গে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ এই শুভক্ষণ আনন্দের সাথে উদ্যাপন করছে। 

তাঁর এই নিয়োগে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ বিশেষভাবে গর্বিত বোধ করছে। এটি তাঁর একটি অসাধারণ কৃতিত্ব এবং জনসেবার প্রতি তাঁর নিষ্ঠা, দক্ষতা এবং অঙ্গীকারের প্রমাণ। এই ধরনের একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় নিয়োগ তাঁর অনন্য যোগ্যতাকেই প্রতিফলিত করে। মানুষের সেবা করার জন্য তাঁর আবেগ এবং অটল সততা আমাদের বরাবরই মুগ্ধ করেছে। আমরা সবসময় তাঁর নেতৃত্বগুণ ও  অসাধারণ পেশাদারিত্ব লক্ষ করে এসেছি। আমরা আশা করি, ড. প্রদীপ নতুন ভূমিকা খুবই অর্থপূর্ণ হবে এবং তিনি অবশ্যই সফল হবেন।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা পরিবার বিশ্বাস করে, প্রফেসর ড. প্রদীপ তাঁর মেধা, নিষ্ঠা, সততা ও কর্মদক্ষতার গুণে পিএসসির ভাবমূর্তি  উজ্জ্বলতর করবেন এবং  দেশ ও জাতির সেবায় আরো বেশি করে আত্মনিয়োগ করতে পারবেন।

প্রসঙ্গত, আজ ১৮ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে সুপ্রীম কোর্ট জাজেজ লাউঞ্জে বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশনের সদস্য হিসেবে অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডে সপথ গ্রহণ করেন। মাননীয় প্রধান বিচারপতি ওবায়দুল হাসান শপথ বাক্য পাঠ করান। শপথ অনুষ্ঠানে সুপ্রীম কোর্টের বিচারকগণ, পিএসসির চেয়ারম্যান ও সদস্যবৃন্দসহ রাবি উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মহামান্য রাষ্ট্রপতি অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডেকে ৫ বছরের জন্য বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশনের সদস্য পদে নিয়োগ প্রদান করেন।

মাফুজুর রহমান ইমন/এসএ

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর