বুধবার, জুলাই ২৪, ২০২৪
spot_img

ইবিতে তারুণ্য’র নতুন নেতৃত্বে আমিনুল ও বুশরা

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) অরাজনৈতিক, স্বেচ্ছাসেবী ও জনকল্যাণমূলক সংগঠন তারুণ্য’র ২০২৪-২৫ অর্থবছরের সভাপতি হিসেবে বাংলা বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো: আমিনুল ইসলাম এবং সাধারণ সম্পাদক পদে একই শিক্ষাবর্ষের ইংরেজি বিভাগের শিক্ষার্থী ফাবিহা বুশরা নির্বাচিত হয়েছেন।

সোমবার (৩ জুন) বিশ্ববিদ্যালয়ের টিএসসিসি’র ১১৬ নং কক্ষে দিনব্যাপী তারুণ্য’র বার্ষিক সাধারণ সভা, নির্বাচন ও সুবাসিত সদস্য সংবর্ধনা অনুষ্ঠানে সদস্যদের প্রত্যক্ষ ভোটে ৬৫ জন প্রার্থীদের মধ্যে নির্বাচিত হন তারা। এতে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন সংগঠনটির সাবেক সভাপতি আরমান হোসেন জয়।

দুপুর ২.৩০ টা থেকে দেড় ঘণ্টাব্যাপী ভোটগ্রহণ শেষে গণনা ও ফলাফল পর্যালোচনার পর আগামী এক বছরের জন্য নতুন নেতৃত্বের নাম ঘোষণা করা হয়।

তারুণ্য’র সভাপতি মো. মারুফ হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনটির উপদেষ্টা ও আইন বিভাগের অধ্যাপক ড. শাহজাহান মন্ডল ও ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড.আব্দুল গফুর গাজী। এছাড়াও উপস্থিত ছিলেন তারুণ্যের সাবেক সভাপতি আরমান রেজা জয়, সাকির হোসেন, আসিফা ইসরাত জুঁই, সাধারণ সম্পাদক তাইয়েব হোসেন জনি, তরিকুল ইসলাম। সাবেক সহ-সভাপতি আব্দুল্লাহ তাবরিজ খাঁন, তারুণ্যের সুবাসিত সদস্য ও ঐক্যমঞ্চের সদস্য সচিব এ.এস.এইচ অলিউল্লাহ ও ইফতি জাহান শেফা।

এছাড়া উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনসমূহের নেতৃবৃন্দ। এদিকে সুবাসিত সদস্য সংবর্ধনা উপলক্ষে ক্রেস্ট এবং সার্টিফিকেট প্রদানের মাধ্যমে ৪৬ জন সুবাসিত সদস্যকে সম্মাননা প্রদান করা হয়।

নবনির্বাচিত সভাপতি আমিনুল ইসলাম বলেন, আমার উপর আস্থা রেখে সবাই আমাকে নির্বাচিত করেছেন। আমি সকলের আস্থার জায়গা ধরে রাখার চেষ্টা করবো। সংগঠনের কাজের ক্ষেত্রে সকলের দোয়া ও সহযোগীতা কামনা করি। 

উল্লেখ্য যে তারুণ্য একটি অরাজনৈতিক, স্বেচ্ছাসেবী ও জনকল্যাণমূলক সংগঠন, যা ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত। ‘অবারিত সম্ভাবনা নিয়ে জাগ্রত তারুণ্য’ প্রতিপাদ্য নিয়ে ২০০৯ সালের ২৯ জুলাই যাত্রা শুরু করে সংগঠনটি।

এমএ

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর