রবিবার, জুলাই ১৪, ২০২৪
spot_img

হাবিপ্রবিতে প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত

হাবিপ্রবি প্রতিনিধি: দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবপ্রবি) সম্মানিত প্রভাষকদের সমন্বয়ে অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৫ মে) দুপুর ২ টা ৩০ মিনিটে টিএসসির আইকিউএসি’তে উক্ত অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাবিপ্রবি’র উপাচার্য অধ্যাপক ড. এম. কারুজ্জামান। এছাড়াও আরও উপস্থিত ছিলেন ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক অধ্যাপক ড. মো. মাহাবুব হোসাইন , বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মো. মামুন-উর- রশিদ সহ বিভিন্ন বিভাগের প্রভাষকবৃন্দ।

এসময় প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড. এম. কামরুজ্জামান বলেন, ” আধুনিক সোনার বাংলা গঠনের যে প্রত্যয় সেই প্রত্যয় নিয়ে তিনি এগিয়ে যাচ্ছিলেন কিন্তু স্বাধীনতা বিরোধী যে শক্তি সেটি বাস্তবায়ন করতে দেয়নি। স্বাধীনতা বিরোধী শক্তি ১৯৭৫ সালে স্বপরিবারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে। আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে সচেষ্ট হতে হবে বঙ্গবন্ধু’র স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে। নিজেদের দায়িত্ববোধের জায়গাটিও নিশ্চিত করতে হবে। সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে আমরা অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক অবহিতকরণ সভা আয়োজিত করেছি, এটিও দায়িত্ববোধ প্রতিষ্ঠার ধারাবাহিকতা “

এছাড়াও তিনি প্রাতিষ্ঠানিক সেবা, অভ্যন্তরীণ সেবা ও নাগরিক সেবার তিনটি প্রতিশ্রুতির বিষয়ে আলোকপাত করেন।

কামরুল হাসান/এস আই আর

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর