রবিবার, জুলাই ১৪, ২০২৪
spot_img

২৯ দিনের দীর্ঘ ছুটিতে নজরুল বিশ্ববিদ্যালয়

নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ২০২৪ সালের ক্যালেন্ডারে নির্ধারিত ছুটির তালিকা অনুযায়ী পবিত্র ঈদ-উল-আযহা ও গ্রীষ্মকালীন অবকাশ উপলক্ষ্যে আগামী ০৯ জুন, রবিবার থেকে ০৪ জুলাই বৃহস্পতিবার পর্যন্ত ২৫ দিন এবং শুক্র, শনি ৪ দিনের সাধারণ ছুটিসহ মোট ২৯ দিনের দীর্ঘ ছুটিতে যাচ্ছে নজরুল বিশ্ববিদ্যালয়।

বৃহস্পতিবার (০৬ জুন) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কৃষিবিদ ড. হুমায়ূন কবীর স্বাক্ষরিত এক অফিস বিজ্ঞপ্তিতে ছুটির তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে আরও বলা হয়। ০৯ জুন হতে ২৭ জুন তারিখ পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের অফিসসমূহ বন্ধ থাকবে।

তবে ছুটিকালীন সময়ে নিরাপত্তা প্রহরী ও প্রকল্প সংশ্লিষ্ট প্রকৌশলীগণ এবং জরুরি সার্ভিসের আওতায় কর্মরত কর্মীবৃন্দ যথারীতি দায়িত্ব পালন করবেন। বিভিন্ন দপ্তর/বিভাগে অফিস সহায়ক হিসেবে কর্মরত নিরাপত্তা প্রহরীদেরকে সহকারী রেজিস্ট্রার (সিকিউরিটি) এর অধীনে নিরাপত্তার দায়িত্ব পালনের জন্য নির্দেশ প্রদান করা হয়।

এছাড়াও বিশ্ববিদ্যালয়ের প্রভোস্ট কাউন্সিলের সাধারণ সভার সিদ্ধান্ত অনুসারে ৯জুন থেকে ৩০জুন পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের অগ্নি-বীণা হল, দোলন-চাঁপা হল, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব হলসমূহ বন্ধ থাকবে।

মো. সাইফুল ইসলাম/এস আই আর

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর