বুধবার, জুলাই ২৪, ২০২৪
spot_img

রায়পুরায় বজ্রপাতে একজনের মৃত্যু

সাদ্দাম উদ্দিন রাজ, নরসিংদী : নরসিংদীর রায়পুরায় ঝড়-বৃষ্টির সময় বজ্রপাতে মো জাকির আলী (৪০) নামে একজনের মৃত্যু হয়েছে। নিহত জাকির আলী জেলার মনোহরদী উপজেলার হাতিরদিয়া এলাকার আলীম উদ্দিনের ছেলে।

রায়পুরার মরজাল ইউনিয়নের ব্রাহ্মণ্যেরটেক এলাকায় শশুর বাড়িতে দীর্ঘ ৮-১০ বছর যাবৎ পরিবার নিয়ে বসবাস করতেন। তিনি পেশায় একজন মুরগি আনা-নেওয়ার পিকাপভ্যান চালক ছিলেন।আজ মঙ্গলবার (১৬ এপ্রিল) বিকেলে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

এর আগে আনুমানিক বেলা সাড়ে ৪ ঘটায় ঝড়-বৃষ্টির বজ্রপাতে গুরুতর আহত হন।প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনরা জানান, জাকির আলী ব্রাহ্মণ্যেরটেক এলাকার বাবর আলীর মেয়ের সাথে সংসার পাতেন। বিয়ের পর থেকে দীর্ঘ ৮-১০ বছর যাবৎ পরিবার নিয়ে এই এলাকা বসবাস করতেন। তিনি মুরগি আনা-নেওয়ার পিকাপভ্যান চালক ছিলেন।

এলাহী বাক্সের বাড়ির সামনে রাস্তায় বসে ছিলেন। ঝড়বৃষ্টির সময় হঠাৎ বজ্রপাতে গুরুতর আহত হন। তার ডান পাশ কিছুটা জলসে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে বারৈচা বেসরকারি হাসপাতালে নিয়ে গেছে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে জেলা হাসপাতালে পাঠান। জেলা হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মরজাল ইউপি সদস্য সাব্বির আহমেদ তুহিন বলেন, জাকির আলী রাস্তা পাশে বসা ছিলেন ঝড়বৃষ্টির সময় হঠাৎ বজ্রপাতে গুরুতর আহত হন। এ সময় তার ডান পাশ জলসে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে বারৈচা বেসরকারি হাসপাতালে নিয়ে গেছে প্রাথমিক চিকিৎসা শেষ কর্তব্যরত চিকিৎসক জেলা হাসপাতালে পাঠান।

জেলা হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশ বাড়িতে নিয়ে আসা হয়েছে। জানাজা শেষে ব্রাহ্মণ্যেরটেক কবরস্থানে দাফন করা হবে।

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর