শুক্রবার, মে ১৭, ২০২৪
spot_img

ঈদে মেয়ে ও জামাইকে উপহার দিতে না পারায়, অভিমানে শাশুড়ীর আত্মহত্যা

মোস্তাফিজুর রহমান আকাশ, ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে জাহানারা বেগম (৬০) নামের এক বৃদ্ধার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল সোমবার রাতে উপজেলার দুওসুও ইউনিয়নের ছাগলডাঙ্গী গ্রামে এ ঘটনা। আজ সকালে তাঁর লাশ উদ্ধার করে পুলিশ। জাহানারা ওই গ্রামের বজির উদ্দীনের স্ত্রী।

জাহানারা বেগমের স্বজনেরা জানান, মেয়ে ও তাঁর স্বামীকে ঈদে কাপড়চোপড় দিতে না পারায় পাঁচ দিন ধরে মন খারাপ ছিল তাঁর। গতকাল সোমবার বিকেল থেকে নাওয়া-খাওয়া বন্ধ করে দেন তিনি। চেষ্টা করেও তাঁকে কিছু খাওয়াতে পারেনি কেউ। রাতে না খেয়ে ঘুমিয়ে পড়েন তিনি। আজ মঙ্গলবার ভোরে ঘুম থেকে উঠতে দেরি হওয়ায় ঘরে গিয়ে দেখা যায় তিনি গলায় ফাঁস দিয়েছেন।

বৃদ্ধার বড় ছেলে জাহাঙ্গীর আলম বলেন, ‘এ বছর অভাবের কারণে ঈদে জামাই, মেয়ে ও নাতিদের কাপড়চোপড় দিতে পারেননি মা। এ জন্য একাধিকবার আফসোস করেছেন। গত রোববার মেয়েকে বলেই ফেলেছিলেন, এমন জীবন রাখবেন না তিনি। আজ তাই করলেন।’

স্থানীয়রা জানান, অন্যের বাড়িতে দিনমজুরি করে জীবিকা নির্বাহ করলেও একমাত্র মেয়েকে খুব ভালোবাসতেন জাহানারা বেগম। ঈদে মেয়েকে উপহার দেওয়ার চেষ্টা করলেও অভাবের কারণে সম্ভব হয়নি।

এ বিষয়ে জানতে চাইলে বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবির বলেন, পুলিশ বৃদ্ধার লাশ উদ্ধার করেছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

- Advertisement -spot_img

রাজনীতি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আবেদন করতে ব্যানারে ক্লিক করুন...spot_img

সর্বশেষ সব খবর